38 C
আবহাওয়া
৬:০১ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ‘শিশু তাসপিয়াকে গুলি না করতে বাবার আকুতিও শোনেনি রিমন’

‘শিশু তাসপিয়াকে গুলি না করতে বাবার আকুতিও শোনেনি রিমন’

তাসপিয়াকে গুলি না করতে বাবার আকুতি শোনেনি রিমন: র‌্যাব

বিএনএ, ঢাকা: প্রথমে ইট দিয়ে তাসপিয়ার মাথায় আঘাত করে সন্ত্রাসীরা। তখন বাবা আবু জাহের মেয়েকে না মারার আকুতি জানালেও তাতে কর্ণপাত করেনি তারা। আবু জাহেরের কোলে থাকা তাসপিয়াকে সরাসরি গুলি করে মাহিন।

বুধবার (২০ এপ্রিল) দুপুরে বেগমগঞ্জ র‍্যাব-১১-এর সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে সুবর্ণচর উপজেলার চর জব্বার থানার চরক্লার্ক এলাকা থেকে তাসফিয়া হত্যাকাণ্ডের প্রধান আসামি রিমন ও তার সহযোগীদের গ্রেপ্তার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে তাসফিয়া ও তার বাবাকে গুলি করার কথা স্বীকার করেছে মাহিন।

কমান্ডার মঈন জানান, ঘটনার চার-পাঁচ দিন আগে রিমন, মহিন ও বাদশাসহ ছয়-সাতজন মহিনের বাসার সামনে হত্যার চূড়ান্ত পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী রিমন হত্যা সংঘটিত করতে ২১ হাজার টাকায় একটি আগ্নেয়াস্ত্র কেনে।

খন্দকার মঈন বলেন, বেগমগঞ্জের হাজীপুর ইউনিয়নের পূর্ব হাজীপুর গ্রামে আবু জাহেরের বাড়িতে বাদশা ও ফিরোজ নামের দুজনের জমি নিয়ে পূর্বশত্রুতা ছিল। এ নিয়ে ১৩ এপ্রিল পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে। সামাজিকভাবে বিরোধ মেটানোর উদ্যোগ নেয়া হলে আবু জাহের সেখানে সত্য কথা বলেন, যা বাদশার বিপক্ষে যায়। পরে বাদশা জাহেরকে হত্যা করার জন্য আসামিদের ভাড়া করে।

১৩ এপ্রিল বিকেলে সন্ত্রাসী রিমন ও তার বাহিনীর সদস্যরা আবু জাহের ও তার কোলে থাকা শিশুকন্যা তাসপিয়াকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে বাবা-মেয়ে দুজনই গুলিবিদ্ধ হয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে মারা যায় তাসপিয়া।তাসপিয়া হত্যাম মামলায় গ্রেফতার

তাসপিয়ার খুনিদের ফাঁসি দাবি করে তার বাবা আবু জাহের বলেন, তিনি প্রবাসী, স্বজনদের রেখেই তাকে প্রবাসে যেতে হবে। এই সন্ত্রাসীরা ভয়ংকর, এদের হাতে কেউ নিরাপদ নয়। এজন্য প্রশাসনের কাছে দেশে থাকা স্বজনদের নিরাপত্তা চেয়েছেন আবু জাহের।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ