33 C
আবহাওয়া
৪:১০ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ইমাদ বাসের এমডির বিরুদ্ধে পুলিশের মামলা

ইমাদ বাসের এমডির বিরুদ্ধে পুলিশের মামলা

দেশে মার্চে সড়ক দুর্ঘটনায় ৪১৫ জন নিহত

বিএনএ ডেস্ক: মাদারীপুরের শিবচরে সড়ক দুর্ঘটনায় ১৯ জন নিহতের ঘটনায় ইমাদ পরিবহনের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) বিরুদ্ধে মামলা করেছে শিবচর হাইওয়ে থানা পুলিশ।

রোববার (১৯ মার্চ) দিবাগত রাত ২টার দিকে মামলাটি করা হয় বলে জানিয়েছেন শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাইম মোফাজ্জেল।

ওসি বলেন, ইমাদ পরিবহনের এমডি সাব্বির হোসেনকে আসামি করে মামলাটি করা হয়েছে। গাড়িতে কোনো অতিরিক্ত যাত্রী ছিল কিনা, বেপরোয়া গাড়ি চালানো হয়েছিল এবং ফিটনেস ছিল কিনা এসব বিষয়ই মামলার মূল কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে।

ওসি আরও বলেন, দুর্ঘটনায় চালক ও হেলপার নিহত হওয়ায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়নি। সার্জেন্ট জয়ন্ত দাস মামলার বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

গতকাল রোববার সকালে খুলনা থেকে যাত্রী নিয়ে ইমাদ পরিবহনের একটি বাস ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। বাসটি মাদারীপুরের শিবচরের কুতুবপুর সীমানা এলাকায় ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়েতে (পদ্মাসেতুর আগে) একটি চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় দুমড়েমুচড়ে যায় বাসটি। ঘটনাস্থলেই নিহত হন ১৪ জন। এ দুর্ঘটনায় আহত আরও ৫ জন বিভিন্ন হাসপাতালে মারা যান।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ