33 C
আবহাওয়া
৯:৫১ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » চবির ক্যারিয়ার ক্লাব অফ আর্টস ফ্যাকাল্টির নতুন কমিটি

চবির ক্যারিয়ার ক্লাব অফ আর্টস ফ্যাকাল্টির নতুন কমিটি


বিএনএ, চবিঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) কলা ও মানববিদ্যা অনুষদের শিক্ষার্থীদের নিয়ে কাজ করা ক্যারিয়ার ক্লাব অফ আর্টস ফ্যাকাল্টি’র নতুন কার্যনির্বাহী পরিষদ-২০২৩ ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক ইউনুছ আলী দায়িত্ব পেয়েছে।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) সংগঠনটির সাবেক সভাপতি রুহুল আমিন ও সাধারণ সম্পাদক
ইয়াসির আরাফাত বিজয়ের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির বাকী সদস্যগণ হলেন- সহ সভাপতি আজিজুল হক, আল-আমিন ও সিরাজুম মনিরা; যুগ্ম সম্পাদক শাহারুল ইসলাম ও মোরশেদ ইসলাম;অর্থ সম্পাদক মোঃ রিয়াদ মিয়া;সাংগঠনিক সম্পাদক এম.এ ইব্রাহিম, এন.জি সাগর সিংহ ও আশরাফুল ইসলাম; অনুষ্ঠান সম্পাদক মিরাজ হোসেন ও ওমর এফ ফারাজি; শিক্ষা ও গবেষণা সম্পাদক সাইফুল মিয়া ও মমিনুর রহমান আসিফ;গনমাধ্যম ও যোগাযোগ সম্পাদক জনিকা সাবনুর সাথী ও একলাস উদ্দিন দিহান; নারী বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদাউস।

উল্লেখ্য, একুশ শতকের প্রতিযোগিতামূলক বিশ্বে টিকে থাকতে ক্যারিয়ার সংশ্লিষ্ট দক্ষতা, জ্ঞান ও মান উন্নয়নে শিক্ষার্থীদের ওপেন পার্লামেন্ট, প্রমিত উচ্চারণ ও উপস্থাপনা, লিডারশীপ এন্ড কমিউনিকেশন স্কিল ডেভেলপমেন্ট, টিম ওয়ার্ক, আর্টিকেল রাইটিং, সিভি রাইটিং, ইংলিশ স্পিকিং কোর্স ও পাবলিক স্পিকিং ইত্যাদি শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে ব্যাপক কার্যাবলী ও কর্মসূচি সম্পন্ন করে আসছে।

বিএনএ / সুমন

Loading


শিরোনাম বিএনএ