26 C
আবহাওয়া
৬:৫৫ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » চন্দনাইশে নাশকতা মামলার আসামি গ্রেপ্তার

চন্দনাইশে নাশকতা মামলার আসামি গ্রেপ্তার

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৮

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের চন্দনাইশে চাঁদাবাজির উদ্দেশ্যে নাশকতা, চুরি, হত্যার হুমকি ও শ্লীলতাহানি মামলার আসামি মোঃ আসিফ (২৬)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭। শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে উপজেলার হাছনদন্ডি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া মো. আসিফের পিতার নাম ইসমাইল।

র‌্যাব জানায়, গত ৭ জানুয়ারি ৮ থেকে১০ জন মোঃ আল করিম এর বাড়িতে  হামলা এবং ককটলে বিস্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্টি করে। ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে আলমারি থেকে নগদ ৫ লক্ষ টাকা, মোবাইল ফোন এবং ৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। যাওয়ার পথে দুস্কৃতিকারীরা পাশের আরো ৩-৪টি বাড়িতে একইভাবে ডাকাতি করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটসহ বাড়ির আসবাবপত্র ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে। সেদিন এক মেয়ের শ্লীলতাহানি করে এবং তার গলায় থাকা একটি স্বর্ণের চেইন, কানের দুল ও হাতের বালা ছিনিয়ে নিয়ে যায় ওই ডাকাতের দল।

ওই ঘটনায় গত ১৪ জানুয়ারি মোঃ আল করিম বাদী হয়ে চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানায় ৭ জনের নাম উল্লেখ করে এবং ১০/১২ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেন। যার নং ১৫/১৫, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৪৮০/৩৫৪/৩৮৫/৪২৭/০৫/৫০৬(২) পেনাল কোড ১৮৬০।

গ্রেপ্তারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চন্দনাইশ থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ