31 C
আবহাওয়া
১১:৫২ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » জাবির চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি ঘোষণা

জাবির চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি ঘোষণা


বিএনএ, জাবিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত চাঁপাইনবাবগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ৪৬ ব্যাচের মো: সাদিকুল ইসলামকে সভাপতি এবং ৪৭ ব্যাচের তোফায়েল আহমেদ গালিবকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

মঙ্লবার (১৭ জানুয়ারি) পূর্ব কমিটির সভাপতিবৃন্দের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে মনোনীত হয়েছেন শহিদুল ইসলাম (৪৭),ইহসান ইউসুফ রিফাত (৪৭),রুবায়েত আলম সিগমা (৪৭),সেলিম রেজা (৪৭), তানভীর বিশ্বাস (৪৭), মো: শামসুদ্দীন (৪৭)।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আশাদুল ইসলাম আসাদ (৪৮),আমিনুল ইসলাম (৪৮),বিলকিস খাতুন (৪৮), আশিক ইকবাল (৪৮),ফারহানা নাহিদা (৪৮), নার্গিস (৪৮), মিশরাত জাহান (৪৮) এবং সাংগঠনিক সম্পাদক পদে ৪৯ ব্যাচের মো: সিফাত উল্লাহকে মনোনীত করা হয়েছে।

নতুন কমিটির কর্মপরিকল্পনা নিয়ে সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক বলেন, ভর্তি পরীক্ষার সময় এলাকা থেকে আগত ভর্তি পরীক্ষার্থীদের সকল প্রকার সাহায্য-সহযোগিতা করা, নিজের এলাকাকে জাহাঙ্গীরনগর ক্যাম্পাসে রিপ্রেজেন্ট করা ছাড়াও বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করার লক্ষ্যে কমিটি গঠন করা হয়েছে। জেলা সমিতির একজন সাধারণ সম্পাদক হিসেবে নিজের সর্বোচ্চ দিয়ে দায়িত্ব পালন করব বলে আশা ব্যক্ত করছি।

কমিটিতে অন্যান্য পদে রয়েছেন সহ সাংগঠনিক সম্পাদক : তামান্না তাবাসসুম (৪৯),তাসফিয়া মাহিন (৪৯), সূচনা রহমান (৪৯)। কোষাধ্যক্ষ :মো: সোহান (৪৯), দপ্তর সম্পাদক : মো: তানভীর (৪৯), প্রচার ও প্রকাশনা সম্পাদক :ওভার তাহের (৪৯), তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক :অনিক কায়সার (৪৯), সংস্কৃতি বিষয়ক সম্পাদক :ফাহমিদা জান্নাত (৪৯), মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক :কায়দে আজম (৪৯), সাহিত্য বিষয়ক সম্পাদক :সোলাইমি হামিদ সৃজনী (৪৯), ধর্ম বিষয়ক সম্পাদক :মামুনুর রশীদ (৪৯),স্বাস্থ্য বিষয়ক সম্পাদক :সায়েবা সুলতানা (৪৯)।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সময় ছাড়াও শিক্ষার্থীদের কল্যাণে বিভিন্ন সেবামূলক কাজ করে থাকে।

বিএনএ/ সানভীর, ওজি

Loading


শিরোনাম বিএনএ