30 C
আবহাওয়া
৮:৩৪ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » আমার দরজা সবার জন্য খোলা: সাইফুজ্জামান চৌধুরী জাবেদ

আমার দরজা সবার জন্য খোলা: সাইফুজ্জামান চৌধুরী জাবেদ


বিএনএ, আনোয়ারা : আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে সংসদীয় আসন ২৯০ চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি তার বলেছেন, গণতন্ত্রের পূর্ব শর্ত নির্বাচন। যে দেশে নির্বাচন নাই সে দেশে গণতন্ত্র নাই৷ ৭৫ এর পরে অনেক কিছু হয়েছে কিন্তু মানুষের অকৃত্রিম ভালোবাসায় আওয়ামী লীগ ক্ষমতায় আছে। আওয়ামী লীগ স্বাধীনতার পক্ষের শক্তি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা এনে দিয়েছেন শেখ হাসিনা আমাদের অর্থনৈতিক স্বাধীনতা এনে দিয়েছেন।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) মধ্যম বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আনোয়ারার প্রথম জনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি তিন বার এমপি হয়েছি, এবার ৪র্থ বার দাঁড়িয়েছি আপনাদের দোয়ায় আপনাদের ভালোবাসায়। আমি সবাইকে অনুরোধ করবো আমার কাজ কর্ম ভালো লাগলে সবাই মিলে আমাকে ৭ তারিখ নৌকা মার্কায় ভোট দিবেন। ইনশাআল্লাহ মা-বোন,  চাচা-চাচী সবাই নৌকা মার্কা বিপুল ভোটে জয় করবেন।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন,  আপনারা আমার জন্য অনেক কষ্ট করেছেন। আমরা সবাই এক সংসার। পরিবারে রাগারাগি থাকে তাই সারা জীবন রাগারাগি রাখা উচিত না। সবাই আমার মানুষ। আমার দরজা সবার জন্য খোলা। কিন্তু যারা এলাকার মানুষকে কষ্ট দেয় তাদের বেলায় আমি কঠিন। সবাই ঈদের আনন্দের মতো নির্বাচন করুন। সবাইকে ডাকবেন, মুরব্বিদের ডাকবেন। আমার সবাইকে লাগবে।

ভূমিমন্ত্রীকে টপ ফাইভ মিনিষ্টার করার কথা দিয়েছিলাম আমি তা করেছি। আমি এক টাকার বেনিফিট এই মন্ত্রণালয় থেকে নিইনি। আমি আপনাদের ছেলে আপনাদের ভাই। আপনারা আমাকে নিয়ে গর্ব করতে পারবেন। ইনশাআল্লাহ সামনের দিনেও এই কথাগুলো ধরে রাকতে পারার মতো দোয়া করবেন।

সভায় আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ.মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসীম উদ্দীনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর চৌধুরী, আনোয়ারা উপজেলা পরিষদ চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, দক্ষিন জেলা আওয়ামীলীগের সদস্য আবদুল মালেক, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জাফর উদ্দীন, উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা লেয়াকত আলী চৌধুরী, সহ-সভাপতি মৃণাল কান্তি ধর, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম চৌধুরী বাবুল, নোয়াব আলী, সুগ্রীব মজুমদার দোলন, সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন,

সগীর আজাদ, এম এ মালেক, আজিজুল হক বাবুল,শফিউল হক,বোরহান উদ্দীন চৌধুরী মুরাদ,ওসমানগনী রাসেল, অর্থ সম্পাদক জসীম উদ্দীন,আজিজুল হক নসু,সাহাব উদ্দীন,মুজিবুর রহমান,চেয়ারম্যান কলিম উদ্দিন, মাস্টার মো.ইদ্রিস, অসীম কুমার দেব,এম এ কাইয়ুম শাহ,মো.ছৈয়দ, সাইফুদ্দিন দস্তগীর, সেচ্ছাসেবক লীগের  সভাপতি আফতাব উদ্দিন আহমেদ সোহেল,মো.রফিক নুরুচ্ছফা, মহি উদ্দীন, মিজানুর রহমান সেলিম,যুবলীগের আহ্বায়ক শওকত ওসমান, যুগ্ন আহবায়ক অনুপম চক্রবর্তী বাবু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা ফারুকুল ইসলাম ও রবিউল হায়দার রুবেল।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/ এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ