35 C
আবহাওয়া
২:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » কুবি ছাত্রলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

কুবি ছাত্রলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

কুবি ছাত্রলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

বিএনএ,কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি)  ছাত্রলীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার (১৯ নভেম্বর) বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের ৪০১ নাম্বার রুমে এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ এর সঞ্চালনায় এবং শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বাংলাদেশ ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মো. সাদ্দাম হোসেন, বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় উপ-গণশিক্ষা সম্পাদক নাহিদ উকিল জুয়েল এবং উপ- সাংস্কৃতিক সম্পাদক ফাইম ইসলাম লিমন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. সাদ্দাম হোসেন বলেন, “বঙ্গবন্ধু সবমসয় অন্যায়ের বিরুদ্ধে রুখে দাড়িয়েছেন। নিজের জীবন উৎসর্গ করে দেশকে রক্ষা করেছেন। বঙ্গবন্ধু আমাদের এক আদর্শের মডেল”।

শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, “আমরা সবসময় শিক্ষার্থীদের পাশে থেকে চেষ্টা করি যারা বিশ্ববিদ্যালয়কে সমস্যায় ফেলতে চায়। আমরা তাদের নির্মূল করে ফেলবো। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সবসময় অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে। ছাত্রলীগ কোনদিন সমস্যা বা বিশৃঙ্খলা সৃষ্টি করেনা।

উল্লেখ্য, অনুষ্ঠানে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন হলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনএ/  হাবিবুর রহমান,ওজি

Loading


শিরোনাম বিএনএ