26 C
আবহাওয়া
৪:১৮ পূর্বাহ্ণ - অক্টোবর ৮, ২০২৪
Bnanews24.com
Home » ঢাবির হলে চোর সন্দেহে গণপিটুনি, মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মৃত্যু

ঢাবির হলে চোর সন্দেহে গণপিটুনি, মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মৃত্যু

du

ঢামেক প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফজলুল হক মুসলিম হলে চোর সন্দেহে গণপিটুনির শিকার হন মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত ১২টার দিকে কয়েকজন শিক্ষার্থী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নিহত ব্যক্তির নাম তোফাজ্জল। তার বাড়ি বরিশালের বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কাঁঠাল তলি ইউনিয়নে। তার বাবা-মা কেউ বেঁচে নেই।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে রাত আড়াইটার দিকে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ফারুক বলেন, হাসপাতালে নিয়ে আসলে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। লাশটি মর্গে রাখা হয়েছে।

সংশ্লিষ্ট হলের শিক্ষার্থীরা জানান, তোফাজ্জল হোসেন গতকাল রাত ৯টার দিকে হলের ভিতরে ঘোরাফেরা করছিলেন। এক পর্যায়ে গেস্ট রুমে গিয়ে বসে। তাকে অনেক জিজ্ঞাসাবাদ করলি সে কিছু বলে না এতে হলের ভেতরে চুরি করতে ঢুকেছে। এক পর্যায়ে শিক্ষার্থীরা তাকে মারধর করে। পড়ে তাকে খাওয়া-দাওয়া করায় শিক্ষার্থীরা। তোফাজ্জল হোসেন আস্তে আস্তে অজ্ঞান হয়ে যায়। পরে শিক্ষার্থীরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে শিক্ষার্থীরা জানতে পারে নিহত যুবক একজন ভারসাম্যহীন ছিলেন।

বিএনএনিউজ২৪/ আহা/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ