31 C
আবহাওয়া
৩:৪৫ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গবন্ধুর মাজারে সিআইপি আহম্মদ আল জামানের শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর মাজারে সিআইপি আহম্মদ আল জামানের শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর মাজারে সিআইপি আহম্মদ আল জামানের শ্রদ্ধাঞ্জলি

বিএনএ, সাভার : জাতীয় শোকের মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন করেছেন আমেনা নূর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক সিআইপি বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আল জামান।

শনিবার (১৯ আগস্ট) বিকালে ঢাকার ধামরাই উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন তিনি।

আমেনা নূর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক সিআইপি বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আল জামানের নেতৃত্বে ঢাকা-২০ ধামরাই আসনের আওয়ামী লীগ নেতাকর্মীরা বঙ্গবন্ধুর মাজারে পৌঁছে বিকাল ৩টার দিকে। মাজারে সব শহীদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাতসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন। একইসঙ্গে সব অপশক্তি রুখতে দেশবাসীর প্রতি আহ্বান জানান।

শ্রদ্ধাঞ্জলি নিবেদনকালে বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আল জামানের সঙ্গে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা এমএ মালেক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন, যাদবপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, ধামরাই পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান, পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সানাউল হক সুজন, ঢাকা জেলা আওয়ামী যুবলীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল লতিফ, ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান খান হাবিব ও ধামরাই যুবলীগ নেতা জাকারিয়া হক দিপু  প্রমূখ।

বিএনএ/ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ