Bnanews24.com
আদালত এক নজরে রাজধানী সব খবর

জালিয়াতি রোধে বিজেএসএ অফিসিয়াল প্যাড বাতিল

বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন

বিএনএ, আদালত প্রতিবেদক : জালিয়াতি রোধে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের (বিজেএসএ) অফিসিয়াল প্যাড বাতিল করা হয়েছে।

রোববার (১৮ জুলাই) অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ শওকত আলী চৌধুরী এবং মহাসচিব বিকাশ কুমার সাহা স্বাক্ষরিত বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের নজরে এসেছে যে, অ্যাসোসিয়েশনের প্যাড জালিয়াতির মাধ্যমে সভাপতি ও মহাসচিবের নাম-পদবি ব্যবহার করে একটি কুচক্রী মহল বিভিন্ন ব্যক্তি/দফতর/প্রতিষ্ঠানের বিরুদ্ধে অসত্য, মিথ্যা, বানোয়াট, বিভ্রান্তিকর, মনগড়া, মানহানিকর বক্তব্য সম্বলিত পত্র প্রেরণ করছে। যা অনভিপ্রেত, উদ্দেশ্যমূলক ও ষড়যন্ত্রমূলক। বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন হতে কোনো ব্যক্তি/প্রতিষ্ঠান/দফতরে এ ধরনের কোনো চিঠি কখনই পাঠানো হয়নি।

এতে আরও বলা হয়, যারা এ ধরনের অপপ্রচারমূলক পত্র প্রেরণ করছেন, তাদেরকে কঠোরভাবে সতর্ক করা হলো। এ ধরনের অপপ্রচারে যে বা যারা জড়িত আছেন, তা বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের গোচরীভূত হওয়া মাত্রই তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।বারবার সতর্ক করার পরও প্যাড জালিয়াতি করায় বর্তমান অফিসিয়াল প্যাডটি সম্পূর্ণরূপে বাতিল করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বিএনএ নিউজ/শাহিদুল,জেবি