27 C
আবহাওয়া
১:২৭ অপরাহ্ণ - জুলাই ২, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় ভাড়া নিয়ে তর্কাতর্কিতে সশস্ত্র সংঘর্ষে আহত ১৪

সাতকানিয়ায় ভাড়া নিয়ে তর্কাতর্কিতে সশস্ত্র সংঘর্ষে আহত ১৪


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায়  হত্যা, মারামারি, আধিপত্য বিস্তার ও সংঘর্ষ থামছেই না। এবার সিএনজি ভাড়া নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে সশস্ত্র সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ১৪ জন। মঙ্গলবার (১৮ই জুন) দুপুর ২টার দিকে উপজেলার চরতী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড গাইনার বাড়ি এলাকায় এই সশস্ত্র সংঘর্ষের ঘটনা ঘটে।

এই ঘটনায় আহতরা হলেন, চরতী ৭ নম্বর ওয়ার্ডের মৃত সুলতান আহমদের ছেলে শফি আহমদ (৬০), মৃত কবির আহমদের ছেলে জাহাঙ্গীর আলম (৪০), আহমদ ছফার ছেলে মো. সোহেল (৩০), ইউনিয়নে ৮ নম্বর ওয়ার্ডের গিয়াস উদ্দিনের ছেলে মো. তানিম (১৩), মো. আলমগীরের ছেলে জোবায়ের ইসলাম আকিব (২২),তাজ উদ্দিনের ছেলে হুমায়ুন কবির (২৯), মৃত জাফর আহমদের ছেলে মো. রুবেল (৩১), মৃত আবদুর জলিলের ছেলে লেয়াকত আলী (৫৬), আবদুল মতলবের ছেলে আবুল হাশিম (৩৬), মোহাম্মদ হোসেনের ছেলে মোহাম্মদ আশেক (২০) এবং আমিলাইষ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মৃত হাসানের ছেলে ইরফান (২৩)।

এ সময় ৭ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ আতিক (২৬) নামে একজনকে দেশীয় ভাঙ্গা বন্দুকসহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন স্থানীয়রা। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়েছে।

চরতী ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য এবং প্যানেল চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, সিএনজি ভাড়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সিএনজি চালক জিহান ও তার চাচা হাশিমকে মারধর করে। পরে স্থানীয় শাহ জাহান, রুবেল, রমজান, বোরহান, দেলোয়ার, জাহাঙ্গীর, নূর মোহাম্মদ, এবং ছিদ্দিকরা মিলে কুপিয়ে জখম করে। এর পরে স্থানীয়রা উদ্ধার করতে গেলে সবাইকে এলোপাতাড়ি গুলি করে। এসময় বেশ কয়েকজন আমার এলাকার মানুষ গুলিবিদ্ধ হয়। আমার একটি পারিবারিক অনুষ্ঠান থাকায় আমি ব্যস্ত থাকি। কিন্তু ঘটনার খবর শুনে প্রথমে গ্রাম পুলিশ ঘটনাস্থলে পাঠায়। পরে থানা প্রশাসনকে অবহিত করি। আমি ঘটনাস্থলে গিয়ে শুনি যে একজনকে অস্ত্রসহ আটক করেছে। আমি তাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা নিতে পাঠায়।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. সুব্র দেব বলেন, আতিক নামে একজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া গুলিবিদ্ধ সহ বেশ কয়েকজন চিকিৎসা নিয়েছে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, সিএনজি ভাড়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ বেশ কয়েকজন আহত হয়। এসময় স্থানীয়রা অস্ত্রসহ একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় কেউ মামলা করেনি। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

বিএনএনিউজ/নাবিদ/এইচ.এম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ