33 C
আবহাওয়া
৭:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে পর্যটকের মৃত্যু

মিরসরাইয়ে পর্যটকের মৃত্যু

মিরসরাই

বিএনএ, মিরসরাই: চট্টগ্রামের মিরসরাইয়ের নাপিত্তাছড়া ঝরনায় এক পর্যটকের মৃত্যু হয়েছে। রোববার (১৯ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে মিরসরাই থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে নিহত ওই পর্যটকের পরিচয় এখনো মেলেনি।

মিরসরাই থানার এস আই রাজিব পোদ্দার জানান, নয়দুয়ারিয়া এলাকার নাপিত্তাছড়া ঝরনায় এক পর্যটকের মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে যাই। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাচ্ছি। তবে এখনো মরদেহের পরিচয় পাওয়া যায়নি। বয়স আনুমানিক ২২-২৩ হবে।

তিনি আরো জানান, স্থানীয়দের সাথে কথা বলে যতটুকু জেনেছি, তারা একসাথে তিনজন ঝরনা দেখতে এসেছিল। কিন্তু ঘটনাস্থলে গিয়ে মরদেহ ছাড়া অন্য দুজনের দেখা মেলেনি। যতটুকু মনে হচ্ছে ঝরনার উপর থেকে নিচে পড়ে লোকটি মারা গেছে।

নাপিত্তাছড়া ঝরনার দায়িত্বে থাকা ঠিকাদারি প্রতিষ্ঠান টিএসআর ইন্টারন্যাশনালের কর্মকর্তা আয়েচ আহমেদ জানান, প্রচন্ড বৃষ্টির কারণে আজ আমরাও টিকেট কাউন্টার বন্ধ রেখেছি। পর্যটকও খুব কম ছিল। এই তিনজন বেলা ১১টার দিকে ঝরনায় গেছে শুনেছি। বিকেলে খবর এলো তাদের একজন মারা গেছে। এরপর মিরসরাই থানায় খবর দিয়েছি। পুলিশ মরদেহ ‍উদ্ধার করে থানায় নিয়ে যাচ্ছে।

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন জানান, কিভাবে মারা গেল এখনো বলা যাচ্ছে না। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করছি। অপর দুই সঙ্গী লাপাত্তা নাকি নিখোঁজ সে ব্যাপারেও তদারকি চলছে।

বিএনএ/আশরাফ,এমএফ

Loading


শিরোনাম বিএনএ