38 C
আবহাওয়া
৬:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে ভুয়া সাংবাদিক গ্রেপ্তার

সাভারে ভুয়া সাংবাদিক গ্রেপ্তার


বিএনএ, সাভার : সাভারের আশুলিয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর চালিয়ে নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে দায়েরকৃত মামলায় এক ভুয়া সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজিজুল হক নামের সে ব্যক্তি সাংবাদিক পরিচয়ে এলাকায় প্রভাববিস্তার করতো বলে জানা যায়।

বৃহস্পতিবার (১৮ মে) দিবাগত রাত ১২টার দিকে আশুলিয়া মোজারমিল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আজিজুল হক (২৫) আশুলিয়ার শ্রীপুর তালটেক এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে। সে নিজেকে ‘ দৈনিক সত্যের সংগ্রাম’ নামের একটি পত্রিকার সাংবাদিক পরিচয় দিত বলে জানা যায়।

এ বিষয়ে ভুক্তভোগী জাহাঙ্গীর খান বলেন, গ্রেপ্তারকৃত আজিজুল হক নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে এলাকায় প্রভাব বিস্তার করতো। বিভিন্ন ধরনের চাঁদাবাজি করতো। নিজেকে সাংবাদিক পরিচয় দেওয়ায় কেউ তাকে কিছু বলার সাহস পেত না।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন আহমেদ নয়ন বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে আহত ভুক্তভোগীসহ স্থানীয়দের সাথে কথা বলে জানতে পারি সে এলাকায় সাংবাদিক পরিচয় দিয়ে প্রভাব বিস্তার করতো।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাচিব সিকদার বলেন, গ্রেপ্তারকৃত আজিজুল হকের বিরুদ্ধে আশুলিয়ার শ্রীপুর এলাকার এক ওষুধ ব্যবসায়ীকে মারধর ও দোকান ভাংচুর করে টাকা লুটের অভিযোগে একটি মামলা ছিল। সেই মামলায় গতকাল রাতে তাকে গ্রেপ্তার করা হয়। আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ১২ মে রাত সাড়ে ৮টার দিকে আশুলিয়ার শ্রীপুর এলাকাস্থ জাহাঙ্গীরের ফার্মেসিতে আজিজুলসহ অজ্ঞাত ৩/৪জন হাতে লোহার রড, কাঠের বাটাম ও দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এবং এলোপাতাড়ী ভাবে জাহাঙ্গীরকে মারধর করে। এ সময় দোকানের ক্যাশ বাক্স থেকে বিল্ডিং ঠিকাদারের জন্য রক্ষিত ৩ লক্ষ টাকা নিয়ে নেয়। অন্যান্যরা তাদের হাতে থাকা কাঠের বাটাম ও লাঠি সোটা দিয়ে দোকানের কাউন্টার টেবিল ও গ্লাস ভাংচুর করে। পরে এ ঘটনায় ভুক্তভোগী জাহাঙ্গীর খান বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

বিএনএনিউজ/ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ