34 C
আবহাওয়া
১:৩৯ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চবির ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন 

চবির ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন 


বিএনএ, চবিঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কলা ও মানববিদ্যা অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এতে উপস্থিত ছিলেন ৭৯ দশমিক ৭২ শতাংশ শিক্ষার্থী।

শুক্রবার (১৯ মে) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার কো-অর্ডিনেটর কলা ও মানববিদ্যা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মাহবুবুল হক।

কলা ও মানববিদ্যা অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের মোট পরীক্ষার্থী ৫২ হাজার ৯৯৫ জন। এতে উপস্থিত ছিলেন ৪২ হাজার ২৪৭ জন শিক্ষার্থী। যা মোট শিক্ষার্থীর ৭৯ দশমিক ৭২ শতাংশ।

বৃহস্পতিবার সকালের শিফটে ১৭ হাজার ৬৬৫ জন পরীক্ষার্থীর মধ্যে ১৪ হাজার ৩৭৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। উপস্থিতির হার ৮১ দশমিক ৩৮ শতাংশ। অনুপস্থিত ছিলেন ৩ হাজার ২৭৯ জন শিক্ষার্থী। বিকেলের শিফটে ১৭ হাজার ৬৮৫ জন পরীক্ষার্থীর মধ্যে ১৪ হাজার ৪০০ জন উপস্থিত ছিলেন। উপস্থিতির হার ৮১ দশমিক ৪২ শতাংশ। অনুপস্থিত ছিলেন ৩ হাজার ২৮৫ জন শিক্ষার্থী।

আজ তৃতীয় শিফটের ভর্তি পরীক্ষায় ১৭ হাজার ৬৬৫ জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিলেন ১৩ হাজার ৫৭১ জন শিক্ষার্থী। উপস্থিতির হার ৭৬ দশমিক ২৬ শতাংশ।

ফলাফলের বিষয়ে ভর্তি পরীক্ষার কো-অর্ডিনেটর কলা ও মানববিদ্যা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মাহবুবুল হক বলেন, সব কিছু ঠিকঠাক থাকলে আগামী দুইদিনের মধ্যে ‘বি’ ইউনিটের ফলাফল প্রকাশ করা হবে।

সকালের শিফটের পরীক্ষা হয় বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত। বিকেলের শিফটের পরীক্ষা হয় বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত।

বিএনএ/ সুমন বাইজিদ, ওজি

Loading


শিরোনাম বিএনএ