Bnanews24.com
টপ নিউজ দুর্ঘটনা বাংলাদেশ সব খবর

পাবনায় ট্রাক উল্টে প্রাণ গেল ৩ শ্রমিকের

সড়ক দুর্ঘটনা

বিএনএ পাবনা: পাবনার ঈশ্বরদী উপজেলায় কলাবোঝাই ট্রাক উল্টে ৩ শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয়জন। রোববার (১৮ এপ্রিল) রাত সোয়া ১১টার দিকে উপজেলার শাহপুর ইউনিয়নের হুদিপড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঈশ্বরদীর লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের দাদাপুর গ্রামের ফয়েজ আলী প্রামাণিকের ছেলে আব্দুল জব্বার হোসেন (৬৬), মৃত কাশেম আলী শাহের ছেলে মতিয়ার রহমান (৪৭) এবং জয়পুরহাট জেলার শুকুর আলী (৩৮)।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, রোববার রাতে উপজেলার হুদিপাড়া এলাকা থেকে ট্রাকে কলা সাজিয়ে নওগাঁ এবং জয়পুরহাট জেলায় নিয়ে যাচ্ছিল ৯ জন ব্যাপারী ও শ্রমিক।ট্রাকটি চরগড়গড়ি এলাকায় আসলে বাঁধের রাস্তা খারাপ হওয়ার কারণে  নিয়ন্ত্রণ হারিয়ে সেটি  উল্টে যায়। এতে এ হতাহতের ঘটনা ঘটে।

অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবির জানান, দুর্ঘটনায় কবলে পড়া ট্রাকটির চালক পালিয়ে  যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।ঘটনাস্থলে রূপপুর ফাঁড়ির দায়িত্বরত পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।ট্রাকচালকের অসতর্কতা ও অবহেলার কারণে তিনজনকে জীবন দিতে হলো বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি