30 C
আবহাওয়া
২:৪৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাবিতে প্রযুক্তি উদ্ভাবন ও চাকুরি মেলা অনুষ্ঠিত

রাবিতে প্রযুক্তি উদ্ভাবন ও চাকুরি মেলা অনুষ্ঠিত


বিএনএ, রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উদ্ভাবন ও চাকুরি মেলা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ মার্চ) সকাল ১০:৩০ মিনিটে কাজী নজরুল ইসলাম মিলনায়তনে ‘মোবাইল অ্যাপস, গেইম ও জব ফেস্টিভ্যাল ২০২৩’ শীর্ষক দিনব্যাপী এই উৎসবের উদ্বোধন করেন অনুষ্ঠানের বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক রনজিৎ কুমার ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. ওসমান গণি তালুকদার। সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মোবাইল গেইম ও এ্যাপস এর দক্ষতা উন্নয়ন প্রকল্প পরিচালক মুহাম্মদ আনোয়ার হোসেন।

উদ্বোধন অনুষ্ঠানের পর তিনটি সেশনে বক্তব্য রাখেন রাবির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক মো. ওমর ফারুক, টিম এসোসিয়েটসের সিইও পুলক রাহা এবং ইয়েস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রাহাত হোসেন পল্লব। অনুষ্ঠানে ভিডিও চলচ্চিত্র এবং এনিমেশন ছবিও দেখানো হয়।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, আয়োজনটিতে বাংলাদেশের খ্যাতনামা ২০টিরও অধিক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

বিএনএ/সাকিব/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ