29 C
আবহাওয়া
৫:২৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মঙ্গলবার গ্রেপ্তার হতে পারি: ট্রাম্প

মঙ্গলবার গ্রেপ্তার হতে পারি: ট্রাম্প


বিএনএ, বিশ্বডেস্ক : ২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনের আগে ট্রাম্পের সঙ্গে অবৈধ সম্পর্কের তথ্য লুকিয়ে রাখতে সাবেক এক পর্নো তারকাকে বিপুল পরিমাণ অর্থ দেওয়া হয়েছিল। এই অভিযোগে মঙ্গলবার গ্রেপ্তার হতে পারেন বলে নিজ থেকে জানিয়েছেন ডোলান্ড ট্রাম্প।

নিজ সামাজিক মাধ্যম ট্রুথ সোশ্যালে পোস্ট দিয়ে একথা জানান। গ্রেপ্তার ঠেকাতে সমর্থকদের প্রতিবাদ করারও আহ্বান জানিয়েছেন তিনি।

ওই পোস্টে ডনাল্ড ট্রাম্প বলেন, ম্যানহাটন ডিস্ট্রিক্ট অ্যাটর্নি কার্যালয়ের এক মামলায় আমাকে আগামী সপ্তাহের মঙ্গলবার গ্রেপ্তার করা হবে বলে আশঙ্কা করছি।

ট্রাম্পের আইনজীবী সুসান নেচেলেস সিবিএস নিউজকে জানান, মিডিয়া রিপোর্টের ভিত্তিতে ট্রাম্প সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট দিয়েছেন।

২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে ট্রাম্পের পক্ষ থেকে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে মুখ বন্ধ রাখার জন্য অর্থ প্রদানের অভিযোগ রয়েছে। গত ৫ বছর ধরে নিউইয়র্কের প্রসিকিউটররা এ অভিযোগ তদন্ত করছেন।

স্টর্মি ড্যানিয়েলসের অভিযোগ, ট্রাম্পের সাবেক আইনজীবী মাইকেল কোহেন ২০১৬ সালের নির্বাচনের আগে তাদের প্রেমের সম্পর্কের বিষয়ে নীরব থাকার বিনিময়ে তাকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন।

বিএনএনিউজ/এইচ.এম।

 

 

Loading


শিরোনাম বিএনএ