27 C
আবহাওয়া
২:৩১ পূর্বাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » সবার ভ্যাকসিন নিশ্চিত করতে পারছে না সরকার:মির্জা ফখরুল

সবার ভ্যাকসিন নিশ্চিত করতে পারছে না সরকার:মির্জা ফখরুল

সবার ভ্যাকসিন নিশ্চিত করতে পারছে না সরকার:মির্জা ফখরুল

বিএনএ,ঢাকা:সরকার এখন ভ্যাকসিন নিয়ে লুটপাটে নেমেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।জনগণের প্রতি দায়বদ্ধতা না থাকায় সরকার সবার ভ্যাকসিন নিশ্চিত করতে পারছে না বলেও অভিযোগ করেন তিনি।

মঙ্গলবার (১৯ জানুয়ারি)দলের প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধা জানিয়ে মির্জা ফখরুল আরও বলেন,সরকার করোনা নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।অন্য দেশ যেখানে বিনা পয়সায় ভ্যাকসিন দিচ্ছে,সেখানে নিজেদের লোককে মুনাফা দেয়ার ব্যবস্থা করে দিচ্ছে তারা।

তিনি বলেন,আজকে বিএনপির ওপরে অত্যাচার-নির্যাতন চলছে।নেতাকর্মীদের খুন-গুম করা হচ্ছে।৩৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।এ থেকে মুক্তির জন্য নতুন করে শপথ গ্রহণ করেছেন বলে জানান মির্জা ফখরুল।পাশাপাশি গণতন্ত্রকে মুক্ত করার ঘোষণাও দেন বিএনপির মহাসচিব।

এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন,জিয়াউর রহমান একজন ক্ষণজন্মা পুরুষ।স্বাধীনতার ঘোষণা দিয়েই তিনি নীরব ছিলেন না। তিনি সরাসরি যুদ্ধ করেছেন।রণাঙ্গণে থেকে যুদ্ধ করে তিনি দেশকে স্বাধীন করেছেন। তিনি সংবাদপত্রের স্বাধীনতা ও  বহুদলীয় গণতন্ত্র ফিরিয়ে দিয়েছেন।জিয়াউর রহমান মানুষের মৌলিক অধিকারগুলো ফিরিয়ে দিয়েছেন বলে দাবি করেন বিএনপির মহাসচিব।

সে সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ