34 C
আবহাওয়া
১০:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বগুড়ায় বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

বগুড়ায় বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

বগুড়ায় বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

বিএনএ, বগুড়া: বগুড়ার শেরপু‌রে দু‌ই বা‌সের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে একজন নিহত হ‌য়ে‌ছেন।  এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। তাদেরকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার (১৮ ডিসেম্বর) ভোরে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সেরুয়া বটতলা বাজার নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ একেএম বানিউল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গাইবান্ধা থেকে ছেড়ে আসা সূর্য পরিবহন না‌মে এক‌ যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছি‌লো। প‌থিম‌ধ্যে উপ‌জেলার সাগরদিঘী ইউনিয়নের শেরুয়া বটতলা ফিশারি গেটের সামনে পৌঁছ‌ালে বিপরীত দিক থেকে আসা বগুড়াগামী শ্যামলী পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত ও বেশ ক‌য়েক যাত্রী আহত হন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করা হয়েছে এবং স্বাভাবিকভাবে গাড়ি চলাচলের জন্য দুর্ঘটনায় কবলিত গাড়িগুলো রাস্তার মাঝখান থেকে সরানো হয়েছে।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. নাদির হোসেন জানান, দুর্ঘটনায় আহত ১০ জনকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং গুরুতর আহত ২০ জনকে বগুড়ার শজিমেকে নিয়ে ভর্তি করে দেওয়া হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ