27 C
আবহাওয়া
২:৪৮ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে কলা ক্ষেতে দিন মজুরের মরদেহ 

ঝিনাইদহে কলা ক্ষেতে দিন মজুরের মরদেহ 


বিএনএ ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার রামনগর গ্রামের একটি কলা ক্ষেত থেকে অজ্ঞাত (৫০) এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার(১৮ নভেম্বর) দুপুর একটার দিকে খবর পেয়ে পুলিশ তাঁর রক্তাক্ত মরদেহ উদ্ধার করে। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে। ঘটনাস্থলে ব্যবহৃত কিছু জামাকাপড়, একটি শাপল, কিছু বেগুন ও একটি কাঁচি পাওয়া গেছে।

মহারাজপুর ইউনিয়নের খামারাইল ওয়ার্ডের মেম্বার জাহিদুল ইসলাম জানান, সকালে রামনগর গ্রামের কলা ক্ষেতে মরদেহ পড়ে থাকার বিষয়টি জানতে পেয়ে প্রথমে ইউপি চেয়ারম্যান ও পুলিশকে অবগত করা হয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহটি  উদ্ধার ও সনাক্ত করার চেষ্টা করে।

মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মিয়া খুরশিদ আলম জানান, নিহত ব্যক্তি হয়তো দিনমজুরের কাজ করে। তার মাথায়, হাতের তালু ও কানের পাশে আঘাতের চিহ্ন আছে। সম্ভবত শাপল দিয়ে তাকে পিটিয়ে হত্যা করা হতে পারে।

আবার অনেকে মনে করছেন, পাশের ক্ষেত থেকে বেগুন তোলার কারণে কেউ চোর সন্দেহে তাকে হত্যা করতে পারে।

এ বিষয়ে ঝিনাইদহ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মীর আবিদুর রহমান জানান, মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়েছে। আমরা লাশের পরিচয় উদ্ধারে প্রযুক্তি ব্যবহার করছি। হয়তো দ্রুতই নিহত ব্যক্তির পরিচয় সনাক্ত হতে পারে। সেই সঙ্গে হত্যাকারীদের গ্রেফতারের প্রচেষ্টা করা হচ্ছে।

বিএনএ/ আতিক রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ