33 C
আবহাওয়া
১০:৪৭ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবিতে চলো পাল্টাই ফাউন্ডেশন’র নেতৃত্বে মোবাশ্বার-মাহমুদ

নোবিপ্রবিতে চলো পাল্টাই ফাউন্ডেশন’র নেতৃত্বে মোবাশ্বার-মাহমুদ

নোবিপ্রবিতে চলো পাল্টাই ফাউন্ডেশন’র নেতৃত্বে মোবাশ্বার-মাহমুদ

বিএনএ, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) স্বেচ্ছাসেবী সংগঠন ‘চলো পাল্টাই ফাউন্ডেশন’র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন ইংরেজি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এইচ এম মোবাশ্বার এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন একই শিক্ষাবর্ষের বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের শিক্ষার্থী ইব্রাহিম আল মাহমুদ।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) ৩০ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করে সংগঠনটি। সংগঠনটির উপদেষ্টা ও সাবেক নেতৃবৃন্দ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চলো পাল্টাই ফাউন্ডেশনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ইব্রাহিম আল মাহমুদ বলেন, ‘মানব কল্যাণে কাজ করার ইচ্ছা ছাত্রজীবনের শুরু থেকেই। সেই ধারাবাহিকতায় স্নাতক প্রথম বর্ষেই যুক্ত হয়েছিলাম চলো পাল্টাই ফাউন্ডেশনে। আমার ওপর এখন বড় দায়িত্ব অর্পিত হয়েছে। অর্পিত দায়িত্ব পালনের সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব। কৃতজ্ঞতা জ্ঞাপন করছি অগ্রজদের প্রতি, যাদের হাত ধরে আমাদের পথচলা। বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ফয়সাল ভাই, নুরুল ভাই, জামান ভাইসহ সকল সহ-প্রতিষ্ঠাতাদের প্রতি। নতুন কমিটির সকলকে অভিনন্দন।’

নবগঠিত কার্যনির্বাহী কমিটির সভাপতি এইচ এম মোবাশ্বার বলেন, ‘স্কুল-কলেজ জীবন থেকেই সামাজিক স্বেচ্ছাসেবক সংগঠনগুলোর সাথে কাজ করে আসছি। নিজেকে একজন স্বেচ্ছাসেবক হিসেবে পরিচয় দেওয়া সবসময়ই গর্বের। বিশ্ববিদ্যালয়ে চলো পাল্টাই ফাউন্ডেশন এমনই একটি সংগঠন যার মাধ্যমে অসহায় মানুষদের কাছে যাওয়া যায়। মানুষের জন্য যখন কাজ করা, শীতবস্ত্র বিতরণ, মশারি বিতরণ, কিংবা শিশুদের সঙ্গে কাজ করা, চিত্রাঙ্কন, কুইজ, স্কুলে ক্লাস নেওয়া এসবে যে সন্তুষ্টিটা পাওয়া যায়, তা অন্য কোথাও মেলে না। তৃপ্তি, ভালোলাগা সবকিছুই এই সংগঠন এবং এর মানুষকে ঘিরেই। আমাদের অগ্রজরা যেভাবে নিরন্তরভাবে কাজ করে গেছেন, আমাদেরকে অনুপ্রাণিত করেছেন, তার ধারা বজায় রাখার চেষ্টা করবো।’

উল্লেখ, এটি সংগঠনটির চতুর্থ কার্যনির্বাহী কমিটি। ২০১৮ সালে কার্যক্রম শুরু করা স্বেচ্ছাসেবী এই সংগঠনটিতে এর আগে তিনটি নির্বাহী পরিষদ দায়িত্ব পালন করে।

বিএনএনিউজ/ শাফি মাহবুব, বিএম

Loading


শিরোনাম বিএনএ