28 C
আবহাওয়া
১০:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » জাবি সায়েন্স ক্লাবের নেতৃত্বে জাকির-আরিফ

জাবি সায়েন্স ক্লাবের নেতৃত্বে জাকির-আরিফ

জাবি সায়েন্স ক্লাবের নেতৃত্বে জাকির-আরিফ

বিএনএ, জাবি : জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি সায়েন্স ক্লাবের (জেইউএসসি) ২০২১-২২ সেশনের কার্যনির্বাহী কমিটি মনোনয়ন দেয়া হয়েছে । মঙ্গলবার (১৭ আগস্ট) সন্ধ্যায় সাভারের একটি রেস্টুরেন্টে ‘ দায়িত্ব হস্তান্তর ও ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী’ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কমিটি ঘোষণা করা হয়।

১৮ সদস্যের এ কমিটি ঘোষণা করেন ক্লাবের সাবেক সভাপতি ও কমিটি মনোনয়ন কমিটির প্রধান খন্দকার ওয়ালী উল্লাহ সাদ। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন রসায়ন বিভাগের ৪৬ তম ব্যাচের শিক্ষার্থী জাকিরুল ইসলাম জসিম এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ৪৬ তম আবর্তনের শিক্ষার্থী আরিফুল ইসলাম আরিফ।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে যুগ্মভাবে ফার্মেসী বিভাগের ৪৬ তম আবর্তনের শিক্ষার্থী সাল সাবিলা জেরিন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ৪৬ তম আবর্তনের শিক্ষার্থী হাসিব আল নোমান। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে যুগ্মভাবে গণিত বিভাগের ৪৬ তম আবর্তনের শিক্ষার্থী সাদিয়া আফরোজ জুহি ও রসায়ন বিভাগের ৪৭ তম আবর্তনের শিক্ষার্থী নাফিউল ইসলাম অয়ন।

এছাড়াও রয়েছেন শাকিল ইসলাম (অফিস সেক্রেটারি), জান্নাতুল ফেরদৌস সুমাইয়া (কোষাধ্যক্ষ), আবু বকর আলী ( হেড অব ইভেন্টস), সুমাইয়া বি. অপ্সরা ( হেড অব প্রমোশন), শাকিল হোসাইন (হেড অব পাবলিকেশন), তারেক মাহমুদ (হেড অব সায়েন্টিফিক রিসার্চ), আব্দুল্লাহ আল মামুন (হেড অব প্রোজেক্ট), রাজন আলী (হেড অব হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট), অনিক রয় (হেড অব ইনফরমেশন টেকনোলজি), . জাহিদ হাসান (হেড অব সোসাল এক্টিভিটিস), সৈয়দা সুরাইয়া লিয়া (হেড অব পাবলিক অ্যাফেয়ারস) ও মেহেদী হাসান তানজিল ( হেড অব রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট)।

অনুষ্ঠানে কেক কেটে ক্লাবের ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের প্রধান উপদেষ্টা বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ শাহেদূর রহমান, ক্লাবের সাবেক সভাপতি শাহরিয়ার কবির সোহাগ, শরিফুল ইসলাম ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সবুজ সরকার শুভ।

উল্লেখ, জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি সায়েন্স ক্লাব ২০০৫ সালের ১৭ আগস্ট প্রতিষ্ঠার পর থেকে জাতীয় গণিত অলিম্পিয়াড, বিজ্ঞান মেলা, পরিবেশ মেলা সহ বিভিন্ন ধরনের বিজ্ঞানভিত্তিক প্রতিযোগিতা ও কর্মশালা করে থাকে। ক্লাবের সদস্যরা এই বছর আন্তর্জাতিক পর্যায়ে একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ী হয়েছে।

বিএনএনিউজ/ শাকিল,মনির

Loading


শিরোনাম বিএনএ