28 C
আবহাওয়া
৯:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » আজ অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তীর জন্মদিন

আজ অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তীর জন্মদিন

আজ অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তীর জন্মদিন

বিনোদন ডেস্ক :   মডেল অভিনেত্রী ঊর্মিলা শ্রীবন্তী কর এর জন্মদিন আজ। ২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় তিনি পঞ্চম-স্থান লাভ করেন। এই প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়ায় তার পথ চলা শুরু হয়।

১৯৯০ সালের ১৮ জুলাই তিনি টাঙ্গাইলে জন্মগ্রহণ করেন। তার বাবা মৃত অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল অনন্ত কর ও মা তৃপ্তী কর। দুইবোন এক ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট। বাবার চাকরি সুত্রে বসবাস করতেন চট্টগ্রামে,তার বেড়ে উঠা পড়ালেখা সেখানেই। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পাশ করেছেন চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে। পরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে স্নাতক সম্পূর্ণ করেন। উর্মিলা ছোটবেলা থেকেই গান শিখেছেন। রবীন্দ্রসংগীতের ওপর ছায়ানট থেকে ডিপ্লোমা করেছেন।

অভিনেত্রী ঊর্মিলা শ্রীবন্তী কর
অভিনেত্রী ঊর্মিলা শ্রীবন্তী কর

ঊর্মিলা তার কর্মজীবন শুরু করেন ছোট পর্দায় নাটকের মাধ্যমে। টিভি নাটকে ব্যস্ত শিল্পীদের মধ্যে অন্যতম  ঊর্মিলা। ২০১০ সালে তাহের শিপনের নির্দেশনায় জটিল প্রেম নামের একটি নাটকে প্রথম অভিনয় করেন। তিনি বিজ্ঞাপনে মডেলিং করেছেন। সিটিসেল জুম আলট্রা, ডানো, মেরিল বেবি লোশন, বাংলা লায়ন ওয়াইম্যাক্স সহ একাধিক বিজ্ঞাপনে মডেল হয়েছেন। ঊর্মিলা, জয়দেব সিনহা রায় নামে এক ব্যাংক কর্মকর্তাকে  ভালোবেসে বিয়ে করেন। ২০১৪ সালের ১৭ অক্টোবর তাদের আশীর্বাদ হয় তার পরে ২০১৫ সালের এপ্রিলে তাদের বিয়ে হয়।

বিএনএ/ রিপন রহমান খাঁন

Loading


শিরোনাম বিএনএ