28 C
আবহাওয়া
১২:৪৭ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » স্মার্ট আনোয়ারা নির্মাণে দুর্নীতি ও দুর্বৃত্তায়ন বন্ধে বদ্ধপরিকর: চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল

স্মার্ট আনোয়ারা নির্মাণে দুর্নীতি ও দুর্বৃত্তায়ন বন্ধে বদ্ধপরিকর: চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল

স্মার্ট আনোয়ারা নির্মাণে দুর্নীতি ও দুর্বৃত্তায়ন বন্ধে বদ্ধপরিকর: চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল

বিএনএ, চট্টগ্রাম: আগামী ২৯ মে তৃতীয় ধাপের আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মোজাম্মেল হক। নির্বাচনে সুষ্ঠু ভোট গ্রহণ, প্রচরনায় নেতাকর্মীদের নানাভাবে হুমকি ও নির্বাচিত হলে নিজের পরিকল্পনা নিয়ে আনোয়ারার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্তব্যরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করেন।

শনিবার (১৮ মে) বিকাল ৪টায় আনোয়ারার চাতরী চৌমুহনী আল আরাফাহ ইসলামী ব্যাংক ভবনে তার অস্থায়ী নির্বাচনী কার্যালয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী কাজী মোজাম্মেল হক বলেন, জনগণ দীর্ঘদিন নির্বাচন বিমুখ ছিলো। এবার জনগন ভোট দেওয়ার অপেক্ষায়। জনগণকে সাথে নিয়ে নির্বাচনী মাঠে থাকবো। সুষ্ঠু ভোট হলে জনগণ বিপুল ভোটে আমাকে নির্বাচিত করবে বলে আশা রাখি। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য। আপনারা জনগণের পক্ষে কথা বলুন। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করুন।

তিনি আরও বলেন, উন্নয়নমূলক যে বাজেট ও প্রকল্পগুলো আছে সেগুলো যদি সঠিকভাবে করা হয়। আনোয়ারা এক দিন মডেল উপজেলায় পরিণত হবে। এছাড়াও তার প্রচারনায় নেতাকর্মীদের হুমকি নিয়ে তিনি বলেন, নানাভাবে আমার নেতাকর্মীদের হুমকি দেওয়া হচ্ছে। মানুষ এখন সচেতন মানুষ দুর্বৃত্তায়ন ও দুর্নীতি থেকে পরিত্রাণ চায়।

আমি যদি নির্বাচিত হই তাহলে আমার প্রথম কাজ সরকারি বরাদ্দগুলি সঠিকভাবে ব্যয় করা ও পরিকল্পিতভাবে উন্নয়নের কাজ করা। তাহলে উন্নয়নের আর কাজ বাকী থাকবে বলে আমার মনে হয় না। এর বাইরে আমার প্রথম কাজ প্রশাসনের সমন্বয়ে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স থাকা। সব মিলিয়ে আমি আশা করছি একটি সত্যিকারের স্মার্ট আনোয়ারা নির্মাণ করতে পারব।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আবুল বসর, নুরুল আনোয়ার ও নাজিম উদ্দীন সুজনসহ নির্বাচনী পরিচালনা কমিটির সিনিয়র নেতৃবৃন্দ।

বিএনএনিউজ/ নাবিদ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ