29 C
আবহাওয়া
১০:১১ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ট্রাকের ধাক্কায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

ট্রাকের ধাক্কায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

বিএনএ, পাবনা: পাবনার চাটমোহরে ট্রাকচাপায় শামসুল আলম (৬০) নামের এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। সোমবার (১৮ মার্চ) চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেন। এরআগে রোববার (১৭ মার্চ) বিকেলে চাটমোহর-পাবনা সড়কের ভাদড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শামসুল আলম উপজেলার মথুরাপুর ইউনিয়নের আনকুটিয়া গ্রামের হানেফ আলীর ছেলে। তিনি মথুরাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

১নং ওয়ার্ড ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, শামসুল আলম মোটরসাইকেলে চাটমোহর থেকে বাড়ি ফিরছিলেন। ভাদড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে শামসুল আলমকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক শামসুলের মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শামসুল আলমকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনা পর এলাকাবাসী ট্রাকটি জব্দ করলেও পালিয়ে যায় চালক।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। চালক পালিয়ে গেলেও ট্রাকটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ