29 C
আবহাওয়া
১০:০৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » গুণীদের সংবর্ধনা দিল ওয়ার্ল্ড পিস এন্ড হিউম্যান রাইটস সোসাইটি

গুণীদের সংবর্ধনা দিল ওয়ার্ল্ড পিস এন্ড হিউম্যান রাইটস সোসাইটি

গুণীদের সংবর্ধনা দিল ওয়ার্ল্ড পিস এন্ড হিউম্যান রাইটস সোসাইটি

বিএনএ, রাঙামাটি : মহান বিজয় দিবস ও বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে সুবিধা বঞ্চিত মানুষদের শীতবস্ত্র বিতরণ ও বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ১০ জন গুণীজনকে সংবর্ধনা দিয়েছেন ওয়ার্ল্ড পীস্ এন্ড হিউম্যান রাইটস্ সোসাইটি। শনিবার (১৭ ডিসেম্বর) বিকালে বর্ণাঢ্য র‍্যালীর পর রাঙামাটি চেম্বার অব কমার্সের হল কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র ধর্মীয়গ্রন্থসমূহ পাঠের মধ্যে দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনটির সদস্য সচিব অপু দেওয়ানজী।

সংগঠনটির রাঙামাটি শাখার সভাপতি অরূপ মুৎসুদ্দী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি ও ২৯৯ আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার।
গুণীদের সংবর্ধনা দিল ওয়ার্ল্ড পিস এন্ড হিউম্যান রাইটস সোসাইটি

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মানবাধিকার শব্দটি সার্বজনীন হওয়া উচিত। মানবাধিকার হবে শান্তির জন্য। কোন পক্ষপাতিত্ব থাকবে না। কিন্তু দেখা যায় পাহাড়ে কেউ ধর্ষণের শিকার হলে এক পক্ষ মানববন্ধন করেন, অন্য পক্ষ করে না।

তিনি আরও বলেন, বাংলাদেশে সংবাদপত্রের স্বাধীনতা রয়েছে। সাংবাদিকরা সঠিক তথ্য প্রকাশ করছেন। দেশ স্বাধীন হয়েছে বলে আমরা আজ এখানে প্রোগ্রাম করতে পারছি।

অনুষ্ঠান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদের সদস্য হাজী মুছা মাতব্বর, রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদুল ইসলাম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান নাসরিন ইসলাম, দৈনিক গিরিদর্পনের সম্পাদক এ.কে.এম মকছুদ আহমেদ।

সংবর্ধনা পাওয়া গুণিজনরা অনুভূতি প্রকাশে তাদের সংবর্ধিত করার জন্য সাধুবাদ জানিয়ে সংগঠনটির সফলতা কামনা করেন। দেবাশীষ পালিত (রাজা) এর সঞ্চালনায় সংগঠনটির নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন। সংগঠনটি অন্যায়ের প্রতিবাদসহ মানুষের জন্য কাজ করছেন বলে জানান নেতৃবৃন্দ।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন,ওজি

Loading


শিরোনাম বিএনএ