Bnanews24.com
Home » উপ-খাদ্য পরিদর্শক পদের ১৯ নভেম্বর অনুষ্ঠিতব্য পরীক্ষার প্রবেশপত্রের ভুল সংশোধন
চাকরির খবর টপ নিউজ প্রশাসন বাংলাদেশ সব খবর

উপ-খাদ্য পরিদর্শক পদের ১৯ নভেম্বর অনুষ্ঠিতব্য পরীক্ষার প্রবেশপত্রের ভুল সংশোধন

খাদ্য অধিদপ্তর

ঢাকা (১৭ নভেম্বর) :   খাদ্য অধিদপ্তরের শূন্যপদ পূরণের লক্ষ্যে গত ১১ জুলাই ২০১৮ এর নিয়োগ বিজ্ঞপ্তির আলোকে টেলিটক বাংলাদেশ লি. এর htt://dgfood.teletalk.com.bd/ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন গ্রহণ করা হয়। টেলিটক বাংলাদেশ লিমিটেড এসএমএস ও অনলাইন বেজড সিস্টেমের মাধ্যমে আগ্রহী প্রার্থীদের আবেদন গ্রহণ করে এবং সংরক্ষণ করে। গ্রহীত আবেদনের তথ্যের ভিত্তিতেই স্বয়ংক্রিয়ভাবে পরীক্ষার্থীদের অনুকূলে প্রবেশপত্র ইস্যু থেকে শুরু করে পরীক্ষার যাবতীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

আগামী ১৯ নভেম্বর অনুষ্ঠিতব্য উপ-খাদ্য পরিদর্শক পদের পরীক্ষায় কয়েকজন পরীক্ষার্থী ডাউনলোডকৃত প্রবেশপত্রে তাদের ছবি ও স্বাক্ষর পরিবর্তন হয়ে গেছে মর্মে খাদ্য অধিদপ্তরের নিয়ন্ত্রণ কক্ষকে জানিয়েছেন।

টেলিটক বাংলাদেশ লিমিটেডকে বিষয়টি অবহিত করা হলে টেলিটক বাংলাদেশ লিমিটেড মূল সার্ভারের লগ চেক করে আবেদনের সময়কালে আপলোডকৃত ছবি ও স্বাক্ষর অপরিবর্তিত আকারে সংরক্ষিত আছে মর্মে মতামত প্রদান করে। এর ফলে সংশ্লিষ্ট অভিযোগকারী পরীক্ষার্থীদের আবেদনকালীন ভুল ছবি ও স্বাক্ষর আপলোডের কারণেই স্বয়ক্রিয়ভাবে প্রবেশপত্রেও উক্ত ছবি ও স্বাক্ষর কপি হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

তারপরও পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো পরীক্ষার্থীর ছবি ও স্বাক্ষর পরিবর্তনের বিষয়টি উপযুক্ত প্রমাণাদিসহ পরীক্ষার নির্ধারিত সময়ের পূর্বে খাদ্য অধিদপ্তর, ১৬ আব্দুল গণি রোড, ঢাকা অফিসে যোগাযোগ করা হলে প্রবেশপত্রের ছবি ও স্বাক্ষর সংশোধন করার ব্যবস্থা রাখা হয়েছে। সংশোধন না করে ভুল ছবি ও স্বাক্ষর সম্বলিত প্রবেশপত্র নিয়ে কোনো পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করলে কেন্দ্র কর্তৃপক্ষ পরীক্ষা গ্রহণে বাধ্য নয়।  খাদ্য অধিদপ্তরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।