34 C
আবহাওয়া
১:৪২ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » চিলির হারে বিশ্বকাপ নিশ্চিত করলো আর্জেন্টিনা

চিলির হারে বিশ্বকাপ নিশ্চিত করলো আর্জেন্টিনা

আর্জেন্টিনা ও ব্রাজিল খেলা ড্র

বিশ্বকাপ বাছাইপর্বের লাতিন আমেরিকা অঞ্চলের ম্যাচে বুধবার (১৭নভেম্বর) আর্জেন্টিনা ও ব্রাজিল খেলা ০-০গোলে ড্র হয়েছে। বাংলাদেশ সময় বুধবার ভোর সাড়ে ৫ টায় আর্জেন্টিনার সান হুয়ানে মুখোমুখি হয় ফুটবল বিশ্বের দুই পরাশক্তি আর্জেন্টিনা ও ব্রাজিল।

পয়েন্ট ভাগাভাগি করায় আর্জেন্টিনার বিশ্বকাপ ভাগ্য ঝুলে ছিল। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর ম্যাচের এক ঘণ্টা পর শেষ হয় ইকুয়েডর ও চিলির ম্যাচ। ম্যাচে চিলি ০-২ গোলে হেরে যাওয়ায় আর্জেন্টিনার বিশ্বকাপ নিশ্চিত হয়ে যায়।

এ খেলায় আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি  চোট নিয়ে খেললেও  ঊরুতে চোট পাওয়া ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার কিন্ত মাঠে নামেননি।

৯০ মিনিটের খেলায় গোলের দেখা পায়নি দুই দলের কেউ। অথচ ফাউল হয়েছে সবমিলিয়ে ৪২টি। দুই দলই সমান ২১টি করে ফাউল করেছে।গোলশূন্য অবস্থায় শেষ হয়  সুপারক্লাসিকোর প্রথমার্ধ। প্রথমার্ধে বল দখলের লড়াই আর্জেন্টিনা ছিল ৫৬ শতাংশ, আর ব্রাজিল ৪৪।  প্রথমার্ধে আর্জেন্টিনা চারটি কর্নার পেয়েও কাজে লাগাতে পারেনি।

পুরো ম্যাচে একটু ধীর গতির বলে মনে হয়েছে মেসিকে। বাম হাঁটু ব্যথায় ফের মাথাচারা দিয়ে উঠেছে এমনটা মনে হচ্ছিল। তবে খেলার শেষ দিকে এই চোট নিয়েও জোরালো শট নেন মেসি, কিন্তু গোলরক্ষণ অ্যালিসন দুর্দান্তভাবে তা ঠেকিয়ে দেন।

 

Loading


শিরোনাম বিএনএ