29 C
আবহাওয়া
২:২২ অপরাহ্ণ - অক্টোবর ১৭, ২০২৪
Bnanews24.com
Home » সাবেক মন্ত্রী রাজ্জাক-ফারুক কারাগারে

সাবেক মন্ত্রী রাজ্জাক-ফারুক কারাগারে

সাবেক মন্ত্রী রাজ্জাক-ফারুক কারাগারে

বিএনএ, ঢাকা: পৃথক দুই হত্যা মামলায় সাবেক কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক ও সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী লেফটেন্যান্ট কর্নেল (অব.) ফারুক খানকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আলী হায়দারের আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন রিমান্ড শেষে ব্যবসায়ী আব্দুল ওয়াদুদ হত্যা মামলায় রাজ্জাককে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের রমনা জোনাল টিমের পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আরিফ তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

এছাড়া বিএনপির কর্মী মকবুলকে হত্যা মামলায় রিমান্ড শেষে ফারুককে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত কর্মকর্তা পল্টন থানার উপ-পরিদর্শক নাজমুল হাছান তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

পরে তাদের আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে আদাবর ও নিউমার্কেট থানার পৃথক দুই হত্যা মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন করা হয়। শুনানি শেষে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

গত ১৪ অক্টোবর রাত পৌনে ৮টার দিকে রাজধানীর ইস্কাটন এলাকা থেকে আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এছাড়া ওইদিন দিবাগত রাত ১টা ৪৫ মিনিটে ঢাকা ক্যান্টনমেন্ট এলাকা থেকে র‌্যাব-১ ফারুককে গ্রেপ্তার করে। পরদিন গত ১৫ অক্টোবর আদালত তাদের দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিএনএনিউজ/ বিএম/শাম্মী

Loading


শিরোনাম বিএনএ