26 C
আবহাওয়া
৯:১৯ পূর্বাহ্ণ - মে ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ভক্তদের ভালবাসায় সিক্ত শাকিব খান

ভক্তদের ভালবাসায় সিক্ত শাকিব খান

ভক্তদের ভালবাসায় সিক্ত শাকিব খান

বিএনএ ডেস্ক: দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্রে কাটিয়ে দেশে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের ‘কিং খান’ শাকিব খান। বুধবার (১৭ আগস্ট) দুপুর পৌনে ১টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

বিমানবন্দর থেকে বেরিয়ে সরাসরি দেখা দেন ভক্তদের। বিমানবন্দরের আশপাশে আগে থেকেই অপেক্ষা করছিলেন তার ভক্তরা। ব্যানার-প্লাকার্ড হাতে প্রিয় নায়কের নামে স্লোগান দিচ্ছিলেন তারা। এসময় শাকিব তার ভক্তদের সাথে কথা বলার পাশাপাশি গণমাধ্যমের সাথেও কথা বলেন।

শাকিব বলেন, দীর্ঘ নয় মাস পর দেশে ফিরেছেন তিনি। দেশে আসার জন্য খুবই অস্থির হয়ে গেছিলেন। অবশেষে নিরাপদে দেশে পৌঁছাতে পেরে খুবই উচ্ছ্বসিত তিনি। বলেন, ভক্তদের জন্য তার চমক অপেক্ষা করছে। ভাল কিছু দর্শকদের জন্য উপহার দিতে চলেছেন তিনি।

বিমানবন্দর সড়কে গাড়িতে শাকিব খান
বিমানবন্দর সড়কে গাড়িতে শাকিব খান

এর আগে আমেরিকার জন এফ কেনেডি বিমানবন্দর থেকে বাংলাদেশ সময় মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল ৮টায় দেশের উদ্দেশ্যে রওনা দেন তিনি। আমেরিকা থেকে শাকিবকে বিমানে উঠিয়ে দেন চলচ্চিত্র পরিচালক হিমেল আশরাফ। তিনি জানান, শাকিবকে নিয়ে ‘রাজকুমার’ ছবিটি নির্মাণ করবেন। শাকিব আগামী নভেম্বর পর্যন্ত দেশে থাকবেন। এ সময়ে তিনি একটি ছবির শুটিং করবেন। তবে কোন ছবির শুটিং করবেন তা জানাতে পারেননি হিমেল।

শাকিব গত নয় মাস আমেরিকা ছিলেন মূলত সে দেশের নাগরিকত্ব লাভের জন্য। গত মাসে তিনি সেখানকার গ্রীণ কার্ড পেয়েছেন। তিনি একজন আমেরিকান নাগরিক যা যা সুবিধা পায়, তার সবই পাবেন। তবে এখনই আমেরিকান পাসপোর্ট পাবেন। এর জন্য আরও কিছু নিয়মের মধ্য দিয়ে তাকে যেতে হবে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ