27 C
আবহাওয়া
৩:৪৪ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » হিরো আলমকে মারধরের ঘটনায় আটক ২

হিরো আলমকে মারধরের ঘটনায় আটক ২


বিএনএ, ঢাকা: ঢাকা-১৭ উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় এখন পর্যন্ত সন্দেহভাজন দুজনকে আটক করেছে পুলিশ। সোমবার (১৭ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে বনানী বিদ্যানিকেতন স্কুলের সামনে থেকে তাদের আটক করা হয়।

একই স্থানে বিকেল সাড়ে ৩টার দিকে হিরো আলমকে মারধরের ঘটনা ঘটে। এই ঘটনার পর ডিবির টিম এসে ওই দুইজনকে আটক করে।

আটকদের একজন হলেন শেখ শহীদুল্লাহ বিল্পব, তিনি নিজেকে বনানী থানা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে দাবি করেছেন। অপর ব্যক্তির নাম সানোয়ার গাজী, তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

এর আগে বিকাল সাড়ে ৩টার দিকে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের ভোট চলাকালে বনানী এলাকায় মারধর করা হয় হিরো আলমকে। ঘটনার সময় তিনি বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়েছিলেন।

এ সময় হামলাকারীদের গলায় ‘নৌকা’ প্রতীকের ব্যাঁজ ঝুলতে দেখা যায়। তারা হিরো আলমকে ধাওয়া দিয়ে মারতে মারতে কেন্দ্র থেকে অনেকদূর পর্যন্ত নিয়ে যান। পরে একটি গাড়িতে উঠে দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায় হিরো আলম।

ডিবির এডিসি হাফিজ আল আসাদ (এডিসি গুলশান বিভাগ) গণমাধ্যমকে বলেন, হিরো আলমের ওপর হামলার ঘটনায় সন্দেহভাজন দু’জনকে আটক করা হয়েছে। ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে দেখা হচ্ছে সেখানে তাদের কী ভূমিকা ছিল।

বিএনএ/এমএফ/ হাসনাহেনা।

Loading


শিরোনাম বিএনএ