35 C
আবহাওয়া
৯:৩৭ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করছে বিএনপি: আমির হোসেন আমু

নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করছে বিএনপি: আমির হোসেন আমু


বিএনএ, ঢাকা : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, বিএনপি নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করছে। তারা বিদেশী প্রভুদের সাহায্যে নির্বাচন বয়কট করে আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার চেষ্টা করছে।

শুক্রবার (১৬ জুন) সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় সারাদেশে বিএনপির আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঢাকা জেলা ১৪ দল আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য বেনজীর আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণের সঞ্চালনায় ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদ সভাপতি হাসানুল হক ইনু,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল চৌধুরী মায়া, এ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব প্রমুখ বক্তব্য রাখেন।

আমির হোসেন আমু আরো বলেন, বিএনপির যে কোন ষড়যন্ত্র আওয়ামী লীগ রাজপথে থেকে মোকাবেলা করবে। নির্বাচন বানচাল করার কেউ চেষ্টা করলে তাদের কঠোর হাতে দমন করা হবে হুশিয়ারি দিয়ে তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এতে কোন সন্দেহ নেই। বিএনপি অর্থ খরচ করে বিদেশে লবিষ্ট নিয়োগ করে সরকারের সুনাম নষ্ট করছে বলেও জানান  তিনি।

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের জয়ের আশাবাদ ব্যক্ত করে বলেন, বিদেশীর বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয় নিয়ে মাতামাতি করছে। বিএনপি আগুন সন্ত্রাসের মাধ্যমে ষড়যন্ত্র শুরু করেছে। সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

জনসভায় জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, বিদ্যুৎ সংকট, গ্যাস সংকট ও দ্রব্য মুল্যের উর্ধ্বগতিতে দেশের মানুষ অনেক কষ্টে আছে, সকল সমস্যা দ্রুত সমাধান করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ