30 C
আবহাওয়া
৭:১৫ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বন্যায় সুনামগঞ্জে আটকে পড়েছেন ঢাবির ২১ শিক্ষার্থী

বন্যায় সুনামগঞ্জে আটকে পড়েছেন ঢাবির ২১ শিক্ষার্থী

বন্যায় সুনামগঞ্জে আটকে পড়েছেন ঢাবির ২১ শিক্ষার্থী

বিএনএ ডেস্ক: সুনামগঞ্জে টাঙ্গুয়ার হাওর ভ্রমণে গিয়ে আটকা পড়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২১ শিক্ষার্থী। এর মধ্যে ১৯ জন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। বাকি দুইজন অন্য বিভাগের। আটকে পড়া শিক্ষার্থীদের উদ্ধারে পদক্ষেপ নেয়ার কথা জানিয়েছে প্রশাসন।

গত ১৪ জুন রাতে টাঙ্গুয়ার হাওর ভ্রমণে যান ওই শিক্ষার্থীরা। ১৫ জুন দিনে বৃষ্টির মধ্যে হালকা ঘুরাঘুরি করলেও রাস্তাঘাট পানিতে ডুবে যাওয়ায় বিপাকে পড়েন তারা। ট্রলারে কোনোরকম সুনামগঞ্জ শহরে পোঁছালে বন্যা পরিস্থিতির অবনতি হওয়ায় সেখানেই আটকা পড়েন তারা।

ঢাবি শিক্ষার্থীরা সুনামগঞ্জ শহরের পানসী রেস্টুরেন্টে অবস্থান করছেন। তবে সেখানে খাবার এবং খাবারের পানির সংকট দেখা দিয়েছে। এই অবস্থায় তারা আতঙ্কের মধ্যে আছেন। তাদের দ্রুত উদ্ধারের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আটকে পড়া শিক্ষার্থীরা জানান, হোটেলের নিচেও পানি ঢুকে গেছে। বিদ্যুৎ নেই, মোবাইলও বন্ধ হয়ে গেছে। খাবার পানিও শেষ। মোটর চালু করার কোনো সুযোগ নেই তাই ওয়াশ রুমেও যাওয়া যাচ্ছে না। খুবই ভয়াবহ অবস্থা।

ঢাকা বিশ্ব বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী জানান, একাধিক শিক্ষার্থীর সঙ্গে কথা হয়েছে। সেখানকার প্রশাসনের সঙ্গে আমরা যোগাযোগ করা হয়েছে। শিক্ষার্থীদের সেখান থেকে উদ্ধারের আহ্বান জানানো হয়েছে।

বিএনএ/ আর

Loading


শিরোনাম বিএনএ