29 C
আবহাওয়া
৫:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » পেট থেকে বের হলো ২৫০টি পেরেক!

পেট থেকে বের হলো ২৫০টি পেরেক!


বিএনএ, বিশ্বডেস্ক : পেট থেকে বের হলো ২৫০ টি পেরেক, ৩৫ টি কয়েন আর একাধিক পাথর! ভারতের বর্ধমানে শেখ মইনুদ্দিনের পেটে ব্যথা হলে তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। আর তার পেট থেকেই বের করা হয় এতকিছু। সফল অস্ত্রোপচার করতে পেরে খুশী বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালের চিকিৎসকরা।

খবরে প্রকাশ, পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোটের বাসিন্দা শেখ মইনুদ্দিন। তাঁর বয়স প্রায় ৩৮। মঙ্গলকোটের কৃষ্ণবাটি গ্রামের বাসিন্দা মইনুদ্দিন মানসিক রোগী। মানসিক রোগে তিনি আক্রান্ত প্রায় ১৬ বছর। তাঁর মানসিক চিকিৎসা চলত বর্ধমান হাসপাতালে।

গত শনিবার বিকেল থেকে এক গ্লাস দুধ খেয়েছিলেন শুধু মইনুদ্দিন। খেতে চাননি আর কিছুই। তার পেটে ব্যথা হচ্ছে বুঝতে পেরে মঙ্গলবার তাঁকে নিয়ে যাওয়া হয় একটি বেসরকারি হাসপাতালে। করা হয় পেটের এক্সরে। ওই বেসরকারি হাসপাতাল থেকে জানানো হয়, রোগীর পেটে অনেক পেরেক আটকে আছে। অস্ত্রপচার করতে খরচ হবে এক লক্ষ টাকা। মইনুদ্দিনের পরিবারের সামর্থ্য নেই যে, অত টাকা দিয়ে অস্ত্রপচার করাবে। এরপরেই সরকারি হাসপাতালের দ্বারস্থ হয় রোগীর পরিবার।

বুধবার সকালে মইনুদ্দিনকে নিয়ে যাওয়া হয় বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। তাঁর পেটের এক্সরে করে তাঁকে ভর্তি নেওয়া হয় হাসপাতালে। রাতে করা হয় অস্ত্রপচার। পেট থেকে বের করা হয় প্রায় ২৫০ টি পেরেক, ৩৫ টি কয়েন ও একাধিক পাথরের কণা।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ