32 C
আবহাওয়া
৪:৫০ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » ঈশ্বরদীতে বজ্রপাতে ১৪ গরুসহ কৃষকের মৃত্যু

ঈশ্বরদীতে বজ্রপাতে ১৪ গরুসহ কৃষকের মৃত্যু

বজ্রপাত

বিএনএ, পাবনা: পাবনার ঈশ্বরদীতে বজ্রপাতে ১৪টি গরুসহ সজিব হোসেন (২৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৬ মে) সন্ধ‌্যার দিকে উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের কামালপুরের চরে এ ঘটনা ঘটে। নিহত সজিব লক্ষীকুন্ডার কামালপুর গ্রামের আলহাজ্ব প্রামাণিকের ছেলে।

স্থানীয়রা জানান, সজিব প্রতিদিন বাবার খামারের গরু নিয়ে কামালপুরের চরে ঘাস খাওয়াতে নিয়ে যান। প্রতিদিনের মত মঙ্গলবার সকালে বাড়িতে থাকা খামারের ৪১টি গরু নিয়ে কামালপুরের চরে যান। সন্ধ‌্যার দিকে বাড়িতে ফিরে আসার সময় হঠাৎ বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হলে ১৪টি গরুসহ তিনি মারা যান।

বৃষ্টি শেষ হওয়ার পরে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ১৪টি গরু মারা যাওয়াতে ১০ লক্ষাধিক টাকার আর্থিক ক্ষতি হয়েছে বলে জানান স্থানীয়রা।

নিহতের বাবা বলেন, বিকেলে যখন বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয় তখন আমি ফোনে ছেলেকে দ্রুত বাড়িতে চলে আসতে বলি। বাড়িতে ফেরার পথে আমার ছেলের জীবন চলে গেলো। কোনোভাবেই বিষয়টি আমরা মেনে নিতে পারছি না।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, বজ্রপাতে ১৪টি গরুসহ একজন কৃষক নিহত হয়েছেন। নিহতের মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে আর্থিক সহযোগিতা করা হবে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ