34 C
আবহাওয়া
১০:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বাদ জোহর কবরীর জানাজা

বাদ জোহর কবরীর জানাজা

সারাহ বেগম কবরীর দাফন সম্পন্ন

বিএনএ ঢাকা: বাদ জোহর কিংবদন্তী অভিনেত্রী, চলচ্চিত্র নির্মাতা, সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর নামাজে জানাজা সম্পন্ন হবে। এরপর গার্ড অব অনার শেষে তাকে রাজধানীর বনানী কবরস্থানে সমাহিত করা হবে। ইতোমধ্যে কবরীর মরদেহ গুলশান-২ তার বাসভবনে নেয়া হয়েছে। সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন কবরীর ছেলে শাকের চিশতী।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শুক্রবার রাত ১২টার পর ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এই নায়িকা।

গত ৫ এপ্রিল কবরীর নমুনা পরীক্ষায় করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর ওইদিন রাতেই তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করানো হয়। শারীরিক অবস্থার অবনতি হলে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। অবস্থা আরও খারাপ হলে ১৫ এপ্রিল কবরীকে লাইফ সাপোর্টে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল মারা যান কিংবদন্তি এই অভিনেত্রী।

৭১ বছর বয়সী এ অভিনেত্রী দীর্ঘদিন ধরে কিডনির জটিলতায়ও ভুগছিলেন। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর তার ফুসফুসেরও মারাত্মক ক্ষতি হয়।

বাংলা সিনেমার ‘মিষ্টি মেয়ে’ খ্যাত এ অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সর্বত্র। তার মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া মন্ত্রী, প্রতিমন্ত্রী, সংসদ সদস্য, রাজনৈতিক ব্যক্তি, সংস্কৃতি অঙ্গনের বিশেষ ব্যক্তিবর্গরা কবরীর মৃত্যুতে শোক জানিয়েছেন।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ