29 C
আবহাওয়া
৮:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জনপ্রিয় অভিনেত্রী কবরীর দাফনের সিদ্ধান্ত সকালে

জনপ্রিয় অভিনেত্রী কবরীর দাফনের সিদ্ধান্ত সকালে

করোনা আক্রান্ত কবরী আইসিইউতে

বিএনএ, ঢাকা,বিনোদন ডেস্ক: রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে  সদ্য প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী সারাহ বেগম কবরীর ছেলে শাকের চিশতী  সাংবাদিকদের জানান, তার মা কবরীর জানাজা ও দাফনের বিষয়ে সকালে  সিদ্ধান্ত দেয়া হবে।

জনপ্রিয় অভিনেত্রী কবরীর শেষ নি:শ্বাস ত্যাগের ঘন্টাখানেক পর শুক্রবার(১৬এপ্রিল) রাত ১টা নাগাদ শাকের চিশতী  সাংবাদিকদের সাথে কথা বলেন। তিনি তার মায়ের জন্য দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন। ছেলে শাকের চিশতী  বলেন, বাবা ও পরিবারের সদস্যদের সাথে আলাপ করে জানাজা ও দাফনের বিষয়ে সকালে  সিদ্ধান্ত নেয়া হবে।

বরেণ্য অভিনেত্রী, সাবেক সাংসদ সারাহ বেগম কবরী শুক্রবার(১৬ এপ্রিল) রাত ১২টা ২০মিনিটে চিকিৎসাধীন অবস্থায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে  শেষ নি:শ্বাস ত্যাগ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।তার বয়স হয়েছিল ৭০ বছর। কবরীর ছেলে শাকের চিশতী গণমাধ্যমকে তার মায়ের মৃত্যুর খবর নিশ্চিত করেন।

খুসখুসে কাশি ও জ্বরে আক্রান্ত হওয়ার পর করোনার পরীক্ষার জন্য নমুনা দেন সারাহ বেগম কবরী। ৫ এপ্রিল দুপুরে পরীক্ষার ফলাফলে দেখা যায় তিনি করোনা পজিটিভ। ওই রাতেই তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।৭ এপ্রিল রাতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। পরের দিন দুপুরে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে কবরীর জন্য আইসিইউ পাওয়া যায়। সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি।

প্রসঙ্গত, সুভাষ দত্তের পরিচালনায় ১৯৬৪ সালে ‘সুতারাং’ সিনেমা দিয়ে চলচ্চিত্র জগতে নাম লেখান নারায়ণগঞ্জের মেয়ে কবরী। এরপর ‘বাহানা’, ‘তিতাস একটি নদীর নাম’, ‘রংবাজ’, ‘সারেং বউ’, ‘সুজন সখী’সহ অসংখ্য কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন তিনি।

বিএনএনিউজ২৪/আর আর খান, এসজিএন

 

Loading


শিরোনাম বিএনএ