24 C
আবহাওয়া
৩:৪৩ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চবি লোকপ্রশাসন এলামনাই এসোসিয়েশনের অফিস উদ্বোধন ও মিলনমেলা

চবি লোকপ্রশাসন এলামনাই এসোসিয়েশনের অফিস উদ্বোধন ও মিলনমেলা

চবি লোক প্রশাসন এলামনাই এসোসিয়েশনের অফিস উদ্বোধন

বিএনএ, চট্টগ্রাম :লোক প্রশাসন বিভাগের নবীন-প্রবীণ শিক্ষার্থীদের মেলবন্ধন আরও সৃদৃঢ় করার লক্ষ্য নিয়ে  উদ্বোধন করা হয়েছে  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় লোক প্রশাসন এলামনাই এসোসিয়েশনের অফিস। শুক্রবার(১৭ মার্চ) সন্ধ্যায়  সিজেকেএস শপিং কমপ্লেক্সের ৫ম তলায় অবস্থিত এ অফিস উদ্বোধন করা হয়।  এ ছাড়া কেক কেটে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

চবি লোক প্রশাসন এলামনাই এসোসিয়েশনে
বক্তব্য রাখছেন মিজানুর রহমান মজুমদার

পারভীন আখতারের উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে চবি লোকপ্রশাসন এলামনাই এসোসিয়েশনের সভাপতি আনোয়ার উদ্দীন,  সাধারণ সম্পাদক  মিজানুর রহমান মজুমদার, নুর হোসেন নিজামী, ‍দিদারুল আলম, আনোয়ার পাশাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আনোয়ার উদ্দীন বলেন, মিজানুর রহমান না থাকলে এতবড় অনুষ্ঠান আমাদের করা সম্ভব হতোনা। কারণ চট্টগ্রাম শহরে একটা অফিস জায়গা ক্রয় করা খুবই কঠিন হতো। এ মিলন মেলায় মিলিত হয়ে নিজেকে ধন্য মনে করছি।

মিজানুর রহমান বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আজ স্বাধীন বাংলাদেশের পতাকা হাতে নিতে পারতাম না। বঙ্গবন্ধুর জন্ম দিনে শিশুদের নিয়ে আলাদা করে আলোচনা সভা করে বঙ্গবন্ধু সম্পর্কে জানাতে হবে।

মিলনমেলার একাংশ

অফিস উদ্বোধনের পর কাজীর দেউড়িস্থ  টাইমস স্কয়ারে বসে  এলামনাইদের পারিবারিক মিলনমেলা। নিজেদের পারস্পরিক বন্ধন পরিবারের মধ্যে ছড়িয়ে দিতে তাদের এই আয়োজন। আলোচনা, খোশগল্প, স্মৃতিচারণে জমজমাট হয়ে উঠে মিলনমেলা। এর পরে চলে ভোজন পর্ব।  সাংস্কৃতিক অনুষ্ঠানও জমে উঠে বেশ।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ