34 C
আবহাওয়া
৭:৫২ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » স্বাস্থ্যমন্ত্রীর ফেসবুক একাউন্ট নেই, সতর্ক থাকুন

স্বাস্থ্যমন্ত্রীর ফেসবুক একাউন্ট নেই, সতর্ক থাকুন

স্বাস্থ্যমন্ত্রী

বিএনএ, ঢাকা: স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. সামন্ত লাল সেনের নামে ফেসবুক আইডি ও পেজ খুলে বিভিন্ন ব্যক্তির সঙ্গে যোগাযোগ করছে একটি চক্র। এ চক্রের ফাঁদে পড়ে কেউ যেন ক্ষতিগ্রস্ত না হন সে জন্য সতর্ক করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

সতর্ক বার্তায় বলা হয়েছে, স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেনের নামে কোনো ফেসবুক অ্যাকাউন্ট বা পেজ নেই। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানানো হচ্ছে।

বুধবার (১৭ জানুয়ারি) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, লক্ষ্য করা যাচ্ছে যে, সামাজিক মাধ্যম ফেসবুকে নবনিযুক্ত স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেনের ছবি ব্যবহার করে বিভিন্ন ব্যক্তি ফেসবুক একাউন্ট খুলেছেন এবং স্বাস্থ্যমন্ত্রীর পরিচয় ব্যবহার করে সমাজের বিভিন্ন সম্মানী ব্যক্তির মেসেঞ্জার গ্রুপে অসাধু উদ্দেশ্যে যোগাযোগ করার চেষ্টা করছেন। প্রকৃতপক্ষে, সামাজিক মাধ্যম ফেসবুকে বর্তমান স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রীর কোন ব্যক্তিগত একাউন্ট বা পেজ নেই।

এতে আরও বলা হয়, এমতাবস্থায় ঘোষণা করা যাচ্ছে যে, বর্তমান স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেনের নামে খোলা সব ফেসবুক একাউন্ট অবৈধ, ভুয়া ও প্রতারণামূলক। এসব একাউন্ট থেকে দেশের জনগণকে বিভ্রান্ত ও প্রতারিত না হতে সতর্কতা অবলম্বনের অনুরোধ রইল।

মন্ত্রণালয়ের জেষ্ঠ তথ্য কর্মকর্তা মো. মাইদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ‘অনেকে মাননীয় মন্ত্রীর কাছে বিষয়টি জানিয়েছেন। তাই তিনি বলেছেন এ বিষয়ে একটি বিজ্ঞপ্তি দিয়ে সবাইকে জানিয়ে দিতে, যেন মানুষ সতর্ক থাকেন।’

বিএনএ/এমএফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ