23 C
আবহাওয়া
২:২৩ পূর্বাহ্ণ - ফেব্রুয়ারি ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে নিরাপত্তা জোরদার

চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে নিরাপত্তা জোরদার

চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে নিরাপত্তা জোরদার

বিএনএ, চট্টগ্রাম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করাকে কেন্দ্র করে ঢাকা নির্বাচন ভবনের পাশাপাশি চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন অফিস ও জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে বুধবার (১৫ নভেম্বর) বিকেল থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

পুলিশের একটি দল জুবলি রোডস্থ চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন অফিস ও জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে অবস্থান নেয়।

এর কিছুক্ষণ পর সন্ধ্যা ৭টায় জাতির উদ্দেশে ভাষণের মধ্য দিয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীরা শনিবার (১৮ নভেম্বর) থেকে মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন। ইতোমধ্যে মনোনয়নপত্র চট্টগ্রাম চলে এসেছে। এসেছে নির্বাচনী সামগ্রীও।

আরও পড়ুন: ওয়াশিংটন যাচ্ছেন পিটার হাস

এদিকে, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল প্রত্যাখান করেছে বিএনপিসহ তাদের সমমনা দল গুলো। সরকারের পদত্যাগ এবং নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে সারা দেশে অবরোধের কর্মসূচি পালন করছে বিএনপিসহ সমমনা দলগুলো। সব কিছু মিলে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় ও জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ
অসাধু ব্যবসায়ীদের কারসাজিরোধে ভোক্তাদেরও সতর্ক থাকার আহ্বান খাদ্যমন্ত্রীর প্রাথমিকভাবে বন্ধ করা হবে ৫০০ ইটভাটা পাকিস্তানে প্রেসিডেন্ট নির্বাচন ৯ মার্চ ইউক্রেনের চেয়ে ৬ গুণ বেশি নারী-শিশু নিহত গাজায় ব্যবসায়ী সমিতিগুলো সহযোগিতা করলে  দ্রব্যমূল্য ক্রয়সীমার মধ্যে রাখা সম্ভব--সমাজকল্যাণ মন্ত্রী পবিত্র শবে বরাতের নামাজের নিয়ত, নিয়ম ও দোয়া শার্শার কৃতি সন্তান রাসেলের 'কার্ডিওলজি' ডিগ্রী অর্জন ভাসানচরে সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ রোহিঙ্গা শিশুর মৃত্যু মিয়ানমার উদ্দেশ্যপ্রণোদিতভাবে মাদক পাঠাচ্ছে: র‌্যাব মহাপরিচালক রাউজান স্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত