35 C
আবহাওয়া
২:১১ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আসামির জামিনে সুপারিশ, ২ ঘণ্টা হাজতে বাদী

আসামির জামিনে সুপারিশ, ২ ঘণ্টা হাজতে বাদী


বিএনএ, চট্টগ্রাম: ছিনতাইয়ের ঘটনায় দায়ের হওয়া মামলার তিন আসামিকে গ্রেপ্তারের পর আদালতে হাজির করেছিল পুলিশ। আদালত আসামিদের জামিন আবেদনের ওপর শুনানি করছিলেন। এসময় মামলার বাদী এসে জানান, আসামিদের জামিনে তার আপত্তি নেই। আদালত বাদীকেই প্রায় দু’ঘণ্টা হাজতে আটকে রেখে আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বুধবার (১৬ আগস্ট) বিকেলে চট্টগ্রামের দ্বিতীয় মহানগর হাকিম মো. অলিউল্লাহ’র আদালতে এ ঘটনা ঘটে।

আদালত সূত্র জানায়, মামলার বাদী সাহাব উদ্দিন নগরের চান্দগাঁও থানার চন্দ্রিমা আবাসিক এলাকায় ফলমূল বিক্রি করেন। তার ভাইয়ের ছেলে রাকিব তাকে ব্যবসার ক্ষেত্রে সহযোগিতা করেন। গত ১০ আগস্ট সন্ধ্যায় রাকিব দোকান থেকে বাসায় ফিরছিলেন। ওই সময় হঠাৎ অজ্ঞাতনামা তিনজন লোক মোটর সাইকেলযোগে এসে রাকিবের পকেট থেকে ফল বিক্রির ১৫ হাজার টাকা নিয়ে যায়। এ ঘটনায় সাহাব উদ্দিন বাদী হয়ে ১৫ আগস্ট চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করেন। ওইদিনই তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রও উদ্ধার করা হয়।

যাদের গ্রেপ্তার করা হয় তারা হলেন- মো. নাঈম উদ্দিন প্রকাশ জিতু (২৫), মো. রমিজ উদ্দিন খান প্রকাশ চিশতী (২৫) এবং মো.তৌহিদুল ইসলাম (৩০)।

জানা গেছে, বুধবার দুপুরে তিন আসামিকে ছিনতাইয়ের মামলায় আদালতে হাজির করা হয়। এসময় আসামিপক্ষের আইনজীবী তাদের জামিনের আবেদন করেন। পুলিশের পক্ষ থেকে রিমান্ডের আবেদন না থাকায় আদালত জামিন শুনানির অনুমতি দেন। বিকেল সাড়ে তিনটায় জামিন শুনানি শুরু হয়। প্রায় দু’ঘণ্টা ধরে শুনানি চলে।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রসিকিউশন শাখার এক পুলিশ কর্মকর্তা বলেন, আদালতে বাদী যখন উপস্থিত হয়ে এ আবেদন করেন সঙ্গে সঙ্গে তাকে হাজতে রাখার আদেশ দেন বিচারক। আনুমানিক দুই ঘণ্টা পর মামলাটির শুনানি হয়। এরপর বাদীকে ছেড়ে দিয়ে তিন আসামিকে কারাগারে পাঠায় পুলিশ।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ