31 C
আবহাওয়া
২:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ; ৪৫ রানে নেই ৬ উইকেট

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ; ৪৫ রানে নেই ৬ উইকেট

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ; শুরুতেই হোচট

বিএনএ ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট টস জিতে বাংলাদেশকে আগে ব্যাট করার আমন্ত্রণ জানান। তবে ম্যাচের শুরুতেই উইকেট বিলিয়ে দেয়ার প্রতিযোগিতা টাইগার শিবিরে। ৪৫ রানেই ছয় ছয়টি উইকেটের পতন। দলীয় ১৬ রানেই সাজঘরে ফিরে যান মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসাইন শান্ত ও মুমিনুল হক। নিজেদের রানের খাতা খোলার আগেই আউট হন তিন ব্যাটার।

তবে ১৬ রানের সবই করেছেন তামিম ইকবাল একা। প্রথম ওভারেই উইকেট হারায় বাংলাদেশ। কেমার রোচের করা ওভারের দ্বিতীয় বলে এনক্রুমাহ বোনারের হাতে ক্যাচ দিয়ে কোনো রান না করেই সাজঘরের পথ ধরেন জয়। তৃতীয় ওভারে এসে আবারও আঘাত হানেন রোচ। এবার শান্তকে বোল্ড করেন তিনি। শূন্য রানে ফিরে যেতে হয় তাকে। পরে দলীয় ১৬ রানের মাথায় আউট হন সাবেক অধিনায়ক মুমিনুল হক। এবার আঘাত হানেন জেইডন সিলস। সেকেন্ড স্লিপে জার্মেইন ব্লাকউডকে ক্যাচ দিয়ে ফেরেন তিনি। তার রানের খাতাও সাদা।

এরপর দলীয় ৪১ রানের মাথায় আসে জোড়া আঘাত। ৪৩ বলে ২৯ করে ফিরে যান তামিম ইকবাল আর ৩৩ বলে ১২ রান করে সাজ ঘরে ফেরেন লিটন দাস। দলীয় ৪৫ রানের মাথায় আবারও আঘাত ২ বলে শূন্য রান করে ফেরেন নুরল হাসান।

ট্রফি হাতে দুই অধিনায়ক
ট্রফি হাতে দুই অধিনায়ক

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, লিটন দাস, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, খালেদ আহমদ ও ইবাদত হোসেন।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রেইগ ব্র্যাথওয়েট, জন ক্যাম্পবেল, রেমন রেইফার, এনক্রমা বনার, জারমেইন ব্ল্যাকউড, কাইল মায়ার্স, জশুয়া দা সিলভা, আলজারি জোসেফ, কেমার রোচ, জেডন সিলস, গুদেকেশ মোতি, জেডন সিলস

বিএনএ/ আর 

Loading


শিরোনাম বিএনএ