Bnanews24.com
Home » ঝিনাইদহে মেয়র প্রার্থীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে শান্তি মিছিল
ঝিনাইদহ সব খবর

ঝিনাইদহে মেয়র প্রার্থীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে শান্তি মিছিল

ঝিনাইদহে মেয়র প্রার্থীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে শান্তি মিছিল

বিএনএ ঝিনাইদহঃ ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজলের ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িতে হামলার প্রতিবাদে শান্তি মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সোমবার(১৬মে) শহরের পায়রা চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।এর আগে শহরের পুরাতন জেলখানা মোড় থেকে একটি শান্তি মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পায়রা চত্বরে এসে শেষ হয়। মিছিলে নারী-পুরুষসহ প্রায় হাজারো মানুষ যোগ দেন।মিছিলটির নেতৃত্ব দেন ভাষাসৈনিক জাহিদ হোসেন মুসা মিয়ার ছেলে ও মেয়র প্রার্থী কাইয়ুম শাহরিয়ার হিজলের ভাই আবু শাহরিয়ার জাহেদী পিপুল।

মিছিল শেষে সমাবেশে শাহরিয়ার জাহেদী পিপুল বলেন, আমরা প্রশাসনের উপর আস্থা রেখেছি। কোনো অবস্থায় বিশৃঙ্খলা আমরা চাই না। কারা কিভাবে হামলা করেছে তা ঝিনাইদহের সাধারণ মানুষ দেখেছে। আমরা সঠিক বিচার চাই।

তিনি আরো বলেন, ঝিনাইদহের মানুষ আমাদের পাশে আছে। আমাদের পরিবারের পাশে আছে। আমার ভাই মেয়র প্রার্থী হিজল অসুস্থ থাকায় আজ আসতে পারেন নাই।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মো. সোহেল রানা জানান, এ ঘটনায় সাতজনের নাম  উল্লেখ করে অজ্ঞাত আরো ১৫/১৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে। মামলা নম্বর-২৯। জাহেদী ফাউন্ডেশনের ম্যানেজার ইউনুস আলী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

তিনি আরো বলেন, নির্বাচনকে নিয়ে কোনো ধরনের বিশৃঙ্খলা সে যেই করুক না কেন কোনো ছাড় দেওয়া হবে না।

উল্লেখ্য, গতকাল রোববার (১৫ মে) সন্ধ্যায় ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা মিয়ার পৈতৃক বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা, ভাংচুর, লুটপাট করা হয়।

বিএনএ/ আতিক রহমান, ওজি