36 C
আবহাওয়া
৪:৩১ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » চবি সাইক্লিস্টের ১০০তম বাইক ফ্রাইডে উদযাপন

চবি সাইক্লিস্টের ১০০তম বাইক ফ্রাইডে উদযাপন


বিএনএ, চবি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) সাইক্লিস্টস এর ১০০তম বাইক ফ্রাইডে অনুষ্ঠান উদযাপিত হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শহিদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় এ ১০০তম সপ্তাহ বাইক ফ্রাইডে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চবি সাইক্লিস্টের শিক্ষক উপদেষ্টা ও বাংলা বিভাগের অধ্যাপক ড. মাখন চন্দ্র রায়। উদ্দীপ্ত বাংলাদেশের সভাপতি, সাইক্লিস্টস গ্রুপ দ্বি-চক্রযান, বায়েজিদ সাইকেল রাইডার্স, হাটহাজারী সাইক্লিস্টের প্রতিনিধিগণ। এবং চবি সাইক্লিস্টের প্রায় অর্ধশত সদস্য।

এসময় অধ্যাপক ড. মাখন চন্দ্র রায় বলেন, ‘গুটি গুটি পায়ে আজকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাইক্লিস্টস ১০০তম বাইক ফ্রাইডেতে পা দিয়েছে। সামনের দিকে এই ক্লাবটিকে আরো সুন্দর মত কাজ করতে হবে এবং সবাইকে সাইক্লিং এ উৎসাহিত করতে হবে’।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাইক্লিস্টস এর সভাপতি মো. রাইসুল ইসলাম বলেন, ‘আজকে আমাদের এই ১০০তম বাইক ফ্রাইডে আসার পেছনে অনেক মানুষের অবদান আছে, তাদের সবার প্রতি কৃতজ্ঞতা’।

বক্তব্যের পর কেক কাটার মধ্যে ১০০তম বাইক ফ্রাইডে উদযাপন করা হয়। সবশেষে ক্যাম্পাস রাইড এর মাধ্যমে শততম বাইক ফ্রাইডে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাইক্লিস্টস ২০১৭ সাল থেকে সাইক্লিং নিয়ে কাজ করছে। প্রতি শুক্রবার বাইক ফ্রাইডে, নাইট রাইড, লং রাইড, হুট হাট আয়োজন করা হয়। মূলত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এ সাইক্লিং কে প্রমোট করাই আমাদের উদ্দেশ্য।

বিএনএ/ সুমন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ