34 C
আবহাওয়া
৯:৪১ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » জামালপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তিন যাত্রীর

জামালপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তিন যাত্রীর

জামালপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তিন যাত্রীর

বিএনএ, জামালপুর: জামালপুর সদর উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পিকআপভ্যানের চালকসহ তিনজন যাত্রী নিহত হয়েছেন। এ সময় দুর্ঘটনা কবলিত পিকআপের পেছনে ধাক্কা লেগে সিএনজিচালিত অটোরিকশার পাঁচজন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার তিতপল্লা বাসস্ট্যান্ড এলাকায় জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পিকআপভ্যানের চালক মো. সুজা (৩৩), যাত্রী শামছুল ইসলাম (৪৫) ও আনোয়ার হোসেন (৪০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, যাত্রীবাহী বাসটি জামালপুর থেকে ঢাকা যাচ্ছিল। আর জামতলী থেকে জামালপুর যাচ্ছিল পিকআপভ্যানটি। মুখোমুখি সংঘর্ষে পিকআপভ্যানের যাত্রী সবজি বিক্রেতা শামছুল ইসলাম ও আনোয়ার হোসেন ঘটনাস্থলেই নিহত হন। পিকআপভ্যানের চালক মো. সুজা গুরুতর আহত হন। তাকেসহ আহতদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সুজা মারা যান।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, পরিবারের পক্ষ থেকে আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। ঘটনাস্থল থেকে যাত্রীবাহী বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ