32 C
আবহাওয়া
১১:৩০ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ঘন কুয়াশায় টাঙ্গাইলে ১৭ দুর্ঘটনা

ঘন কুয়াশায় টাঙ্গাইলে ১৭ দুর্ঘটনা


বিএনএ, টাঙ্গাইল: টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঘন কুয়াশার কারণে একাধিক দুর্ঘটনা ঘটেছে। ইতোমধ্যে দুজন নিহত হয়েছেন। একই সঙ্গে দুর্ঘটনার কারণে ঢাকামুখী লেন বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লাহ টুটুল এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে মহাসড়কের ধল্লা থেকে মির্জাপুর চরপাড়া এক কিলোমিটারে অন্তত ১৬টি ও ভূঞাপুরে একটি দুর্ঘটনা ঘটে।

টাঙ্গাইলের ট্রাফিক সার্জেন্ট মোস্তাক আহমেদ জানান, বৃহস্পতিবার সকাল থেকে মির্জাপুরের বিভিন্ন এলাকায় ১৫ থেকে ১৬টি দুর্ঘটনা ঘটছে। ঢাকামুখী লেন বন্ধ রয়েছে। সার্ভিস লেন দিয়ে যানবাহন চলছে।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লাহ টুটুল জানান, সকাল ৯টায় মহাসড়কের ধল্যা-মনসুর এলাকায় ঢাকামুখী লেনে পিকআপভ্যানের পেছনে বাসের ধাক্কায় একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিটি বাসের হেলপার। তার মরদেহ থানায় নেওয়া হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় অন্তত ১৫/১৬ জন আহত হয়েছেন।

এদিকে বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ভূঞাপুরের নলিন এলাকায় বালুভর্তি ট্রাকচাপায় একজন নিহত হয়েছেন।

জানা গেছে, মাসের শুরু থেকে শীত পড়লেও ইদানীং বেশ কুয়াশা পড়ছে। এখনও শৈত্যপ্রবাহ শুরু হয়নি। আগামীতে এমনভাব শুরু হলে প্রান্তিক লোকজনের টেকা দায় হয়ে পড়বে বলেও জানান তারা।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ