35 C
আবহাওয়া
১:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বর্ণিল সাজে সেজেছে নোবিপ্রবি

বর্ণিল সাজে সেজেছে নোবিপ্রবি

বর্ণিল সাজে নোবিপ্রবি

বিএনএ, নোবিপ্রবি (নোয়াখালী) : ১৬ই ডিসেম্বর বিজয়ের ৫০ বছরে পা দিচ্ছে বাংলাদেশ। মহান বিজয় দিবসকে বরণ করে নিতে বর্ণিল সাজে সেজছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি)। বাহারি রঙের ছড়াছড়ি যেন পুরো ক্যাম্পাস জুড়ে। বিজয়ের উল্লাসে মেতে ওঠেছে ক্যাম্পাস।
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ঘুরে দেখা যায়, প্রশাসনিক ভবন, বঙ্গবন্ধু ম্যুরাল, বীর মুক্তিযোদ্ধা সাবেক স্পীকার আব্দুল মালেক উকিল হল, ক্যাম্পাসের একমাত্র অডিটোরিয়াম এবং প্রধান প্রধান সড়কসমূহে যেন বাহারি রঙের ছড়াছড়ি। লাল-সবুজ মানেই বাংলাদেশ। তাই আলোকসজ্জায় এই দুই রঙের প্রভাবই একটু বেশি। তবে রঙিন ক্যাম্পাসে ঠাঁই হয়েছে হলুদসহ বাহারি আলোর সমাহার।
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

আলোকসজ্জা উপভোগ করতে শিক্ষক- শিক্ষার্থীসহ অনেকেই ভীড় জমাচ্ছেন ক্যাম্পাসে। বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী শোয়েব বলেন, ১৬ ডিসেম্বর বাংলাদেশের বিজয়ের সুবর্ণজয়ন্তী। আজকের এই দিনটিতে স্বাধীন সার্বভৌম রাষ্ট্র হিসেবে আমাদের এই বাংলাদেশ পৃথিবীর মানচিত্রের বুকে প্রকাশিত হয়। তাই এই দিনটি আমাদের জন্য পবিত্র এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দিন। এ উপলক্ষে ক্যাম্পাসের বিভিন্ন স্থাপনা, ম্যুরালে আলোকসজ্জা করা হয়েছে। ক্যাম্পাসে ঘুরতে এবং ছবি তুলতে অনেক সুন্দর লাগছে। এসময় ক্যাম্পাসকে রঙের আলোয় সাজানোর জন্য নোবিপ্রবি প্রশাসনকে ধন্যবাদ জানান তিনি।

নানান রঙের এই বাহারি আলোই বলে দিচ্ছে বিজয়ের সুবর্ণজয়ন্তীকে বরণ করে নিতে প্রস্তুত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

বিএনএনিউজ/আব্দুল্লাহ আল মাহবুব শাফি/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ