29 C
আবহাওয়া
৭:০৩ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » কাদের নাম ফাঁস করবেন পূর্ণিমা?

কাদের নাম ফাঁস করবেন পূর্ণিমা?

পূর্ণিমা

বিনোদন ডেস্ক: দিলারা হানিফ পূর্ণিমা। পূর্ণিমার চাঁদের মতোই সৌন্দর্য নিয়ে ঢাকাই চলচ্চিত্রকে করেছেন আলোকিত। দুই যুগের ক্যারিয়ারে অসংখ্য দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন এ নায়িকা।

তবে বড় পর্দায় অনেক দিন ধরেই নেই তিনি। ভক্তদের সুখবর দিয়েছিলেন যে আবারও দেখা মিলবে তার। কিন্তু সেখানেই ঘটেছে বিপত্তি। সম্প্রতি পূর্ণিমা জানিয়েছেন তিনি পলিটিক্সের শিকার। মুহূর্তেই রাষ্ট্র হয়ে যায় খবরটি। তারই ধারাবাহিকতায় এবার এ নায়িকা জানালেন যাদের দ্বারা পলিটিক্সের শিকার হয়েছেন তাদের নাম প্রকাশ করবেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, পলিটিক্সের বিষয়টি নিয়ে আলাদা একটা অনুষ্ঠান করব আমি। সেখানেই সবকিছু খুলে বলব। আমি কেন পলিটিক্সের শিকার হয়েছি আর কারা আমায় এই পলিটিক্সের মধ্যে ফেলেছে? তাদের সবার নাম আমি বলব। এ জন্য আপনাদের কিছুদিন অপেক্ষা করতে হবে।

এর আগে এক অনুষ্ঠানে পূর্ণিমা বলেছিলেন, এখন চলচ্চিত্র কমেছে। সেভাবে সিনেমা হচ্ছে না। তাই তো অনেক শিল্পী ঘরে বসে গেছেন। অনেক গুণী শিল্পী মারা গেছেন। কোনো কোনো রাজনীতি তো আছেই। কিছু না কিছু পলিটিক্সের কারণে অনেকেই সিনেমার কাজ পায়নি। আমিও পলিটিক্সের শিকার! আমিও কিছু কিছু সিনেমা থেকে বাদ পড়েছি, আমি জানি। যদিও আমি বলি, আমি করিনি, কিন্তু আমি থাকা অবস্থায় অনেক সিনেমা থেকে বাদ পড়েছি। পলিটিক্স ছিল বলেই এটা হয়েছে। এখন কিছু বলার নেই। সিনেমা কমে গেছে। এফডিসিও এখন ছোট হয়ে আসছে।

প্রসঙ্গত, পূর্ণিমা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি সিনেমা। গাঙচিলে তার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস, আর জ্যামে আরেফিন শুভ।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার