27 C
আবহাওয়া
৬:২১ পূর্বাহ্ণ - অক্টোবর ১৬, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে ট্রাকচাপায় শিশুসহ নিহত ৩

মিরসরাইয়ে ট্রাকচাপায় শিশুসহ নিহত ৩

মিরসরাইয়ে ট্রাকচাপায় শিশুসহ নিহত ৩

বিএনএ, চট্টগ্রাম: ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলা এলাকায় ট্রাকচাপায় একটি সিএনজিচালিত অটোরিকশায় থাকা তিন যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার ( ১৫ অক্টোবর) দুপুর দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার বড়তাকিয়া খৈয়াছরা ঝরনা রাস্তার মাথায় এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আরও ৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা মরদেহগুলো উদ্ধার করেছে।নিহতরা হলেন, মেয়ে কাজল রেখা (২৫), মা নুরজাহান (৫৫), কাজলের সন্তান আনাস (৭মাস)। এরা সবাই সীতাকুন্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রামের ফতেহ আলী ভূঁইয়া বাড়ি প্রকাশ জামাল মেস্ত্রী বাড়ির বাসিন্দা। আহতরা হলেন, নিজাম উদ্দিন (৩০), সাইফুল ইসলাম (২৯) ও শিরিনা আক্তার (২০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সীতাকুণ্ড উপজেলার মহানগর এলাকা থেকে একটি সিএনজি অটোরিকশাযোগে পূর্ব খৈয়াছরা এলাকায় আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যাচ্ছিল। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খইয়াছরা ঝরনা রাস্তার মাথায় সিএনজি অটোরিকশাটি দাঁড়িয়ে যাত্রীদের নামানোর আগেই পেছন দিক থেকে ভুট্টাবোঝাই দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দিলে ট্রাক সহ উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় সিএনজি অটোরিকশা দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে এক শিশু, দুইনারী সহ তিনজন মারা যান। আহত আরও তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, মঙ্গলবার দুপুরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আটকেপড়া সিএনজি যাত্রীদের উদ্ধার করেছি। এদের মধ্যে তিনজন ঘটনাস্থলে মারা যায়। আহত হয়েছে আরও ৩জন।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার জানান, বড়তাকিয়া খইয়াছরা ঝরনা রাস্তার মুখে দুর্ঘটনায় তিনজন ঘটনাস্থলে নিহত হয়। নিহতদের উদ্ধার করে হাসপাতালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএনিউজ/ নাবিদ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ