38 C
আবহাওয়া
৩:১৮ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বিস্ফোরণে ছয় শ্রমিক দগ্ধ

রাজধানীতে বিস্ফোরণে ছয় শ্রমিক দগ্ধ

শেখ হাসিনা জাতীয় বার্ন

বিএনএ, ঢাকা: রাজধানীর শ্যামপুরের জুরাইন কবরস্থান রোডে তিতাস গ্যাসের লাইনে কাজ করার সময় বিস্ফোরণে ছয় শ্রমিক দগ্ধ হয়েছেন।
শুক্রবার (১৪ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে আনা হয়।

দগ্ধরা হলেন- মো. সিরাজু ইসলাম (২০), মো. খলিলুর রহমান (৪৫), মো. জুম্মান(১৯), মো. আজিজুল হক (৭০), মো. আব্দুর রহমান(৬০) ও মো. নোমান(১৯)।

দগ্ধদের হাসপাতালে নিয়ে আসা মুস্তফা বলেন, রাত সাড়ে ১২টার দিকে জুরাইন কবরস্থান রোডে এলাকায় তিতাস গ্যাসের লাইনে কাজ করার সময় হঠাৎ বিস্ফোরণ হয়ে আগুন লেগে যায়। এতে ছয়জন শ্রমিক দগ্ধ হন। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্নে নিয়ে এলে চিকিৎসক চারজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। বাকি দুজনকে ভর্তি দেওয়া হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, জুরাইন কবরস্থান রোড এলাকায় থেকে দগ্ধ অবস্থায় ছয়জনকে শেখ হাসিনা জাতীয় বার্নের জরুরি বিভাগে আনা হয়। পরে চারজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় ও দুজনকে ভর্তি দেওয়া হয়েছে। তারা হলেন- মো. খলিলুর রহমান ও সিরাজুল ইসলাম। খলিলুরের শরীরে ৩০ শতাংশ ও সিরাজুলের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে।
বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ